তেরো জন সাহিত্যিককে গুণীজন সংবর্ধনা দিল বরেন্দ্র নন্দিনী

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১ জুলাই ২০২২ ১৮:৩০; আপডেট: ১ জুলাই ২০২২ ১৮:৩০

গুণী সাহিত্যকদের হাতে সম্মাননা তুলে দেয়া হচ্ছে।

রাজশাহী অঞ্চলে শিল্প-সাহিত্যে সম্পৃক্ত এমন তেরোজন সাহিত্যিককে গুণীজন সংবর্ধনা দিল বরেন্দ্র নন্দিনী সাহিত্য ও পাঠ্যচক্র। বৃহস্পতিবার (৩০ জুন) নগরীর অভিজাত হোটেল গোল্ডেন শেফ এ বিকাল ৫ টায় এই গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পাঠ্যচক্রের সভাপতি কবি নূর উল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি ছিলেন রাজশাহী নিউ গভর্নমেন্ট ডিগ্রি কলেজে সাবেক অধ্যক্ষ প্রফেসর ড, আবদুর রহমান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের‌ অধ্যাপক কবি ও গবেষক ড. মাহফুজুর রহমান আখন্দ। স্বাগত বক্তব্য রাখেন বরেন্দ্র নন্দিনী সাহিত্য ও পাঠ্যচক্রের সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজসেবী অনু চোধুরী।

সংবর্ধিত গুণিজন হচ্ছেন গীতিকবি আবদুর রহমান, কবি আলাউদ্দিন আহমেদ, কবি জি এম হারুন, কবি মুকুল কেশরী, কবি ও গবেষক তামিজ উদ্দীন, কবি রোকেয়া রহমান, কথাসাহিত্যিক মনোরঞ্জন নন্দী, কবি নওশাদ আলী, কবি হেলেনা বেগম, কবি শেরিনা সরকার রোজী, প্রচ্ছদশিল্পী বেলাল আহমেদ, কবি এনামুল হক অনু, কবি গাজী সালাহউদ্দিন প্রমুখ।

সংবর্ধিত গুণিজনের অভিব্যক্তি প্রকাশ এবং অতিথিবৃন্দের বক্তব্যে রাজশাহীর সাহিত্য-সংস্কৃতি চর্চার নানাদিক উঠে আসে। বিশ্বায়নের অস্থির সময়ে শিল্প-সাহিত্য ও সংস্কৃতি চর্চার মধ্যদিয়ে জাতিকে দিক নির্দেশনা প্রদানে লেখকদের দায়বদ্ধতার বিষয়ে আরো সচেতন হবার আহ্বান জানানো হয়।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top