এমসি কলেজে গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২০ ১৮:০২; আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ১২:৫২

মামলার প্রধান আসামী ছাত্রলীগ নেতা সাইফুর রহমান।

সিলেটের এমসি কলেজে চাঞ্চল্যকর গণধর্ষণের মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৭ সেপ্টেম্বর) ধর্ষক ছাত্রলীগ নেতা সাইফুর রহমানকে সুনামগঞ্জের ছাতক উপজেলার সীমান্তবর্তী এলাকা নোয়ারাই খেয়াঘাট থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান।

আসামী সাইফুর রহমানকে জিপিএস ট্র্যাকিং সিস্টেমের আওতায় এনে সীমান্ত এলাকার দিকে অবস্থান নিশ্চিতের পরই পুলিশ নোয়ারাই খেয়াঘাট থেকে তাকে গ্রেফতার করে।

মামলার প্রধান আসামী গ্রেফতারকৃত সাইফুর রহমান সিলেটের বালাগঞ্জ উপজেলার সোনাপুরের চান্দাইপাড়ার মো. তাহিদ মিয়ার ছেলে।

এর আগে কলেজ হোস্টেলে অভিযান চালিয়ে সাইফুর রহমানের কক্ষ থেকে বিভিন্ন অস্ত্র জব্দ করায় তাকে অস্ত্র মামলায় ও আসামী করা হয়।

প্রসঙ্গত, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দেশে ঘটে যায় এক ন্যাক্কারজনক ঘটনা। এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন এক গৃহবধূ। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই গৃহবধূকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কলেজের সামনে তার স্বামীকে আটকে রাখে দুজন।

ভুক্তভোগীর স্বামী ছাত্রলীগের ৬ নেতাকর্মীসহ অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলার অন্য আসামিরা হলেন- সুনামগঞ্জ সদর উপজেলার উমেদনগরের রফিকুল ইসলামের ছেলে তারেকুল ইসলাম তারেক (২৮), হবিগঞ্জ সদরের বাগুনীপাড়ার মো. জাহাঙ্গীর মিয়ার ছেলে শাহ মো. মাহবুবুর রহমান রনি (২৫), জকিগঞ্জের আটগ্রামের কানু লস্করের ছেলে অর্জুন লস্কর (২৫), দিরাই উপজেলার বড়নগদীপুর (জগদল) গ্রামের রবিউল ইসলাম (২৫) ও কানাইঘাটের গাছবাড়ি গ্রামের মাহফুজুর রহমান মাসুমকে (২৫)। খবর-যুগান্তর

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top