একনজরে আজকের বাংলাদেশ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৭ আগস্ট ২০২২ ০৮:৫৪; আপডেট: ২ অক্টোবর ২০২২ ১৪:৪৯

রাজটাইমস ডেস্ক

১. বাংলাদেশ শ্রীলঙ্কা হওয়ার সম্ভাবনা কম: আইএমএফ

দক্ষিণ এশিয়ার সংকটময় দেশ শ্রীলঙ্কার মত বাংলাদেশের অবস্থা হওয়ার সম্ভাবনা কম বলেই জানিয়েছেন আন্তর্জাতিক মুদ্রা তহবিল (আইএমএফ)। খবর টিবিএসের। 

লিঙ্ক

২. ভারতের সাথে গুরুত্বপূর্ণ বাণিজ্য চুক্তির আলোচনা শুরুর সবুজ সংকেত

প্রতিবেশী রাষ্ট্র ও বাংলাদেশের মিত্র দেশ ভারতের সঙ্গে কম্প্রিহেন্সিভ ইকোনমিক পার্টনারশিপ অ্যাগ্রিমেন্ট (সেপা) চুক্তি স্বাক্ষরের জন্য আনুষ্ঠানিক আলোচনা শুরুর প্রস্তাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মতি দিয়েছেন বলে জানিয়েছে এ বিষয়ে অবহিত সূত্রগুলি। খবর টিবিএসের।

লিঙ্ক

৩. গাফিলতির মৃত্যু: কর্তৃপক্ষ নীরব দর্শক

সরকারের দায়িত্বপ্রাপ্তদের চরম গাফিলতিতে ভুক্তভোগী জনসাধারণ। দিতে হচ্ছে প্রাণবলীও। একের পর এক বড় বড় দুর্ঘটনায় দীর্ঘ হচ্ছে হতাহতের মিছিল। কিন্তু এসব সমস্যা সমাধানে নেই কার্যকর কোন উদ্যোগ। খবর যুগান্তরের।

লিঙ্ক

৪. খুলনা বিশ্ববিদ্যালয়ে মধ্যরাতে ছাত্রীদের আন্দোলন

আবাসিক হল কর্তৃপক্ষের সিদ্ধান্তের প্রতিবাদে মধ্যরাতে ক্যাম্পাসে বিক্ষোভ করেন খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) অপরাজিতা হলের আবাসিক ছাত্রীরা। ছাত্রীদের ‘রান্নার সরঞ্জাম’ জব্দের নোটিশের প্রতিবাদে এই বিক্ষোভে নামেন শিক্ষার্থীরা। খবর যুগান্তরের।

লিঙ্ক

৫. পুরান ঢাকার কেমিক্যাল গুদাম : তদন্ত আর সুপারিশেই শেষ

রাজধানীর পুরান ঢাকায় একের পর বেড়ে চলেছে অগ্নিকান্ডের ঘটনা। গত এক দশকে তিনটি বড় অগ্নিকাণ্ড ঘটেছে। ঘটনা পরবর্তী তদন্তে কমিটিগুলোর ওই এলাকা থেকে কেমিক্যাল কারখানা সরিয়ে নেওয়ার সুপারিশ করলেও বহাল তবিয়তে আছে বাকি সব প্রতিষ্ঠান। খবর যুগান্তরের।

লিঙ্ক



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top