ঢাকায় পৌঁছেছেন মিন্নীর বাবা

রিফাত হত্যা মামলা: রায়ের বিরুদ্ধে আপিল করবে মিন্নি

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৪ অক্টোবর ২০২০ ১৯:৪১; আপডেট: ২০ মে ২০২৪ ২৩:৩৪

রিফাত হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী মিন্নী ও তার বাবা মোজাম্মেল হোসেন কিশোর।

দেশের অন্যতম আলোচিত চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় আপিল করবে মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির পরিবার।

মিন্নীর বাবা মোজাম্মেল হোসেন কিশোর রায়ের কপি হাতে পেয়ে রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করতে ঢাকায় এসেছেন বলে জানা গেছে।

পরিবারের পক্ষ থেকে আপিল করার বিষয়টি নিশ্চিত করেছেন মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম। তিনি জানিয়েছেন মিন্নীর বাবা রোববার (০৪ অক্টোবর) রায়ের কপি নিয়ে সুপ্রিমকোর্টের আইনজীবী জেড আই খান পান্নার সঙ্গে তিনি দেখা করতে গেছেন।

উল্লেখ্য, দেশের আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় গত ৩০ সেপ্টেম্বর তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিসহ প্রাপ্তবয়স্ক ছয় আসামিকে মৃত্যুদণ্ড দেয় আদালত। প্রাপ্তবয়স্ক বাকি চার আসামি পেয়েছে বেকসুর খালাস।

যাদের বিরুদ্ধে মৃত্যুদন্ডাদেশ জারি করা হয় তারা হলেন- মো. রাকিবুল হাসান ওরফে রিফাত ফরাজী (২৩), আল কাইয়ুম ওরফে রাব্বি আকন (২১), মোহাইমিনুল ইসলাম সিফাত (১৯), রেজোয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয় (২২), মো. হাসান (১৯) ও আয়শা সিদ্দিকা মিন্নি (১৯)।

যেসব আসামীরা বেকসুর খালাস পেয়েছেন তারা হলেন- মো. মুসা (২২), রাফিউল ইসলাম রাব্বি (২০), মো. সাগর (১৯) ও কামরুল হাসান সায়মুন (২১)। খবর-যুগান্তর

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top