কানাডার সড়কে ৩ বাংলাদেশী শিক্ষার্থী নিহত

রাজটাইমস ডেস্ক : | প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৫৬; আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ২১:১৯

ছবি: টরন্টো নিউজ

কানাডার টরন্টোয় এক সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশী শিক্ষার্থী নিহত হয়েছেন। তাদের আরেক সঙ্গী গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন। স্থানীয় সময় গত সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাতে হাইওয়ে ৪২৭-এ এই দুর্ঘটনা ঘটে।

পুলিশের বরাত দিয়ে স্থানীয় সংবাদমাধ্যম সিবিসি জানায়, গাড়িতে থাকা চার ব্যক্তির পরিচয় জানা গেছে। তারা সবাই শিক্ষার্থী ভিসায় আসা বাংলাদেশী। তাদের পরিবারকে দুর্ঘটনার খবর জানানো হয়েছে।

নাম প্রকাশ না করলেও পুলিশ জানায়, মৃতদের একজন ২০ বয়সী এক তরুণী। অন্য দুই তরুণের বয়স ২০ ও ১৭ বছর। এ ছাড়া চালকের আসনে থাকা ২১ বছর বয়সী তরুণের অবস্থা গুরুতর।

স্থানীয় প্রবাসী বাংলাদেশীরা জানান, নিহত তিনজন হলেন শাহরিয়ার খান, অ্যাঞ্জেলা বারৈ ও আরিয়ান দীপ্ত। টরন্টো পুলিশ জানিয়েছে, গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে ওই এলাকা থেকে দুর্ঘটনার খবর দেয়া হয়।

তারা জানতে পারেন, দুনদাস স্ট্রিট ওয়েস্টে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। এ সময় গাড়িটি অতিরিক্ত গতিতে চলছিল। সড়ক বিভাজকে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে আগুন ধরে যায়।

ঘটনাস্থলে পৌঁছে দুজনকে মৃত ঘোষণা করে প্যারামেডিকরা। বাকি দুজনকে হাসপাতালে নেয়া হয়। পরে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে একজন মারা যান।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top