আরো দুটি মামলার প্রস্তুতি

কারাগারে কোয়ারেন্টিনে সেলিম পুত্র ইরফান

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২০ ১৭:২৯; আপডেট: ২৭ অক্টোবর ২০২০ ২১:০০

গ্রেফতারকৃত এমপিপুত্র ইরফান সেলিম।

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় গ্রেফতারকৃত হাজী সেলিম পুত্র ইরফান সেলিম বর্তমানে কারাগারে ১৪ দিনের কোয়ারেন্টিনে আছেন।

নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানকে মারধরের পর র‌্যাবের অভিযানে গ্রেফতার হয়ে কারাগারে গেছেন সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম।

সোমবার (২৭ অক্টোবর) অভিযানে দণ্ডপ্রাপ্ত হওয়ার পর মধ্যরাতে তাকে র‌্যাব হেফাজত থেকে কেরানীগঞ্জের কারাগারে পাঠানো হয়।

এর আগে সোমবার সেলিম পুত্রের বাসায় ভ্রাম্যমান আদালত অভিযানে মদ্যপান ও ওয়াকিটকি ব্যবহার করার অপরাধে তাকে সাজা দেয়া হয়।

নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানকে মারধরের পর র‌্যাবের অভিযানে গ্রেফতার হয়ে কারাগারে গেছেন সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম।

এ সময় ইরফানের দেহরক্ষী মো. জাহিদুলকে ইসলামেও এক বছরের কারাদণ্ড দেয় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের আদালত।

ইরফানকে রাত দেড়টার পরে কারাগারে পাঠিয়ে দেয়া হয়েছে বলে জানান র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল রকিবুল হাসান।

তাকে আপাতত কোয়ারেন্টিনে রাখা হয়েছে জানান ঢাকার জেলার মাহবুবুল ইসলাম।

এদিকে, মঙ্গলবার (২৭ অক্টোবর) তার বিরুদ্ধে আরো দুইটি মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানিয়েছেন র‌্যাব কর্মকর্তা রকিবুল জানান। 

প্রসঙ্গত, নৌ-বাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খান মারধরের শিকার হওয়ার জের ধরে সোমবার বেলা সাড়ে ১২টার থেকে সাড়ে ৮ ঘণ্টা হাজী সেলিমের চকবাজারের ২৬ দেবীদাস ঘাট লেনে ৯ তলা সুরম্য অট্টালিকা ‘চাঁন সরদার দাদা বাড়ি’-তে অভিযান চালায় র‌্যাব।সেখান থেকে দুটি আগ্নেয়াস্ত্র (একটি পিস্তল ও আরেকটি একনলা বন্দুক), উচ্চক্ষমতাসম্পন্ন ৩৮টি ওয়াকিটকি, ৫টি ভিপিএস সেট, একটি দুরবিন, শক্তিশালী ইলেকট্রিক ডিভাইস, ৪০০ পিস ইয়াবা, সাত বোতল বিদেশি মদ ও বিয়ার, একটি হ্যান্ডকাফ (হাতকড়া), একটি ড্রোন, একটি ব্রিফকেসসহ অন্যান্য অবৈধ জিনিসপত্র উদ্ধার করা হয়।

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top