রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে সশস্ত্র ডাকাত দলের হামলা, আহত ৫

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ৪ এপ্রিল ২০২৪ ১১:২১; আপডেট: ৮ মে ২০২৪ ১২:২০

- ছবি - ইন্টারনেট

বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশীপ পাওয়ার কোম্পানী প্রাইভেট লিমিটেডের বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে অস্ত্রধারী ডাকাতরা হামলা চালিয়েছে।

বুধবার রাত সাড়ে ১১টায় দিকে এই হামলার ঘটনা ঘটে।এতে দুই আনসার সদস্যসহ ৫ নিরাপত্তাকর্মী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের উপ-মহাব্যবস্থাপক আনোয়ারুল আজিম বৃহস্পতিবার সকালে জানান, রাত সাড়ে ১১টার দিকে ৫০-৬০ জনের একটি সশস্ত্র ডাকাত দল বিদ্যুৎ কেন্দ্রের আবাসিক ভবনে প্রবেশের চেষ্টা করে। তাদের বাঁধা দিলে অস্ত্রধারীরা গেটে থাকা নিরাপত্তাকর্মীদের উপর হামলা করে।

নিরাপত্তাকর্মীদের ডাক চিৎকারে আনসার সদস্যরা ছুটে গেলে, ডাকাতরা আনসার সদস্যদের উপরও হামলা করে।আত্মরক্ষার্থে আনসার সদস্যরা গুলি চালায়। এতে ডাকাতরা পিছু হটে। তাদের হামলায় দুই আনসার সদস্যসহ ৫ জন আহত হয়েছে।তাদের উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে দুইজনে উন্নত চিকিৎসার জন্য

খুলনা মেডিকেল কলেজ হাসপাতানে নেয়া হয়। অপর ৩ জনকে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও পরিদর্শকের (তদন্ত)মোবাইলে একধিকবার কল দেয়া হলেও তারা কেউই ফোন রিসিভ করেন নি।তবে জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আক্তার জানান, বিষয়টি নিয়ে পুলিশ সুপার প্রেস ব্রিফিং করবেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top