কলেজছাত্রীকে ধর্ষণের পর চলন্ত বাস থেকে ফেলে দিলো রাস্তায়

রাজটাইমস ডেক্স | প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২০ ১৫:৫৪; আপডেট: ৩ মে ২০২৪ ২০:২৩

প্রতিকি ছবি

সুনামগঞ্জের দিরাইয়ে এক কলেজছাত্রীকে (১৮) ধর্ষণের পর চলন্ত বাস থেকে রাস্তায় ফেলে দেয়ার অভিযোগে উঠেছে। শনিবার দুপুরে দিরাই-মদনপুর সড়কে এ ঘটনা ঘটে।

ওই কলেজছাত্রীর চাচা বলেন, সিলেট এলাকায় তার বোনের বাড়ি থেকে দিরাই আসার জন্য তার বোন জামাই সিলেট-জ-১১-০৭২৩ নাম্বারের লোকাল বাসে উঠিয়ে দেন। পথিমধ্যে আর কোনো যাত্রী উঠায়নি হেলপার। পরে রাস্তায় তাকে চালক ও হেলপার ধর্ষণ করে। বাসটি দিরাই পৌরসভা এলাকায় প্রবেশ করলে তাকে চলন্ত বাস থেকে রাস্তায় ফেলে দিয়ে তারা চলে যায়।

ওই কলেজছাত্রীকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে পথচারীরা উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত ওই কলেজছাত্রীকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজে হাসপাতালে পাঠায় ওই হাসপাতাল কর্তৃপক্ষ। সংবাদ পেয়ে মেয়েটির স্বজন ও থানা পুলিশ হাসপাতালে আসে।

এদিকে এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে সন্ধ্যায় দিরাই থানা পয়েন্টে অবরোধ করে এলাকাবাসী। দিরাই হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বিদ্যুৎ দাস বলেন, মেয়েটির মাথায় ও হাতে জখম রয়েছে।

দিরাই থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, দিরাই বাসস্ট্যান্ডে গাড়ি রেখে চালক ও হেলপার পালিয়ে গেছে। গাড়িটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।



বিষয়: গণধর্ষণ


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top