রাজশাহী বিভাগে করোনায় গেল আরো ৭ প্রাণ, শনাক্ত ৬৫

রাজটাইমস ডেক্স | প্রকাশিত: ৩০ মে ২০২১ ০০:৪১; আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ২৩:২০

 ছবি : সংগৃহীত

রাজশাহী বিভাগের ৮টি জেলায় করোনা ভাইরাসে চিকিৎসাধীন অবস্থায় আরো ৭ জনের মৃত্যু ও ৬৫ জনের করোনা শনাক্ত হয়েছে। শেষ ২৪ ঘণ্টায় আগের দিনের থেকে ২১১ জনের কম করোনা শনাক্ত হয়েছে। আগের দিন ২৭৬ জনের করোনা শনাক্ত হয়েছিল। এদিন নতুন করে আরো ৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে শনাক্ত রোগীর সংখ্যা পৌঁছেছে ৩৪ হাজার ৮৩৮ জনে। রাজশাহী জেলায় করোনা শনাক্ত হয়েছে ৮ হাজার ৬৩০ জনের।

শনাক্তের বেশির ভাগ রাজশাহী মহানগর এলাকায় ৭ হাজার ২১ জন। বাঘা উপজেলায় ১৯৬ জন, চারঘাট উপজেলায় ২০৩ জন, পুঠিয়া উপজেলায় ১৬৪ জন, দুর্গাপুর উপজেলায় ৯১ জন, বাগমারা উপজেলায় ১৩৭ জন, মোহনপুর উপজেলায় ১৬৫ জন, তানোর উপজেলায় ১৩৪ জন, পবা উপজেলায় ৩৫০ জন ও গোদাগাড়ীতে ১৬৯ জন। জেলার ৯টি উপজেলায় ১৬০৯ জন শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় প্রথম করোনা শনাক্ত হয় ১২ এপিল ও নগরে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১৫ মে।

রাজশাহী বিভাগ : রাজশাহী বিভাগের ৮ জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ৬৫ জনের। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ৩৪ হাজার ৮৩৮ জনে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৫৪৭ জনের। এদিন নতুন করে ৭ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ৩১ হাজার ৩০০ জন সুস্থ হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলায় ৮৬৩০ জন, চাঁপাইনবাবগঞ্জ ১৫৯৫ জন, নওগাঁ ২২০৯ জন, নাটোর ১৭১৩ জন, জয়পুরহাট ১৬৯৭ জন, বগুড়া জেলায় ১২ হাজার ২৪৭ জন, সিরাজগঞ্জ ৩৬৬১ জন ও পাবনা জেলায় ৩০৭৮ জন। মৃত্যু হওয়া ৫৪৭ জনের মধ্যে রাজশাহী ৮৩ জন, চাঁপাইনবাগঞ্জে ৩২ জন, নওগাঁ ৩৯ জন, নাটোর ২৩ জন, জয়পুরহাট ১১ জন, বগুড়া ৩১৩ জন, সিরাজগঞ্জ ২৪ জন ও পাবনায় ২২ জন। মোট হোম কোয়ারেন্টাইনে ছিল ৭২ হাজার ৬৫২ জন।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top