৩১ উপজেলার শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৭ আগস্ট ২০২০ ১৭:৪২; আপডেট: ২৭ আগস্ট ২০২০ ১৭:৪৪

ফাইল ছবি

শতভাগ বিদ্যুতায়ন সুবিধা পেতে যাচ্ছে ১৮ জেলার ৩১ উপজেলার মানুষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ (২৭ আগস্ট) বৃহস্পতিবার গণভবন থেকে ভার্চুয়াল কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন।

এ প্রকল্প উদ্বোধনের পাশাপাশি উদ্বোদন করা হবে দুটি পাওয়ার প্ল্যান্ট, ১১টি গ্রিড সাব-স্টেশন, ছয়টি নতুন সঞ্চালন লাইনের কাজ।

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে মন্ত্রণালয়ের কার্যালয় থেকে সংযুক্ত হবেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

শতভাগ বিদ্যুতায়িত উপজেলা সমূহ হচ্ছে- ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর, সরাইল, আশুগঞ্জ, চাঁদপুর জেলার ফরিদগঞ্জ ও কচুয়া, কুমিল্লা জেলার বরুড়া ও মুরাদগঞ্জ, ফরিদপুর জেলার ভাঙ্গা ও বোয়ালমারি, গাইবান্ধা জেলার সাদুল্লাপুর এবং ঝিনাইদাহ জেলার সদর উপজেলা। মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ সদর, দৌলতপুর, সিঙ্গাইর, ও শিবালয়, মৌলভীবাজার জেলার রাজনগর, নওগাঁ জেলার মান্দা, ধামরহাট, সাপাহার, নীলফামারি জেলার ডোমার, নোয়াখালী জেলার বেগমগঞ্জ, পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ, রাজবাড়ি জেলার রাজবাড়ি সদর ও বালিয়াকান্দি, রাজশাহী জেলার বাঘমারা, সাতক্ষীরা জেলার সাতক্ষীরা, সিলেট জেলার জকিগঞ্জ এবং মাদারিপুর জেলার কালকিনি উপজেলা।

  • খবর-যুগান্তর
    এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top