রাসিক নির্বাচন

সীমানা নিয়েই ধারণা নেই জাপা প্রার্থীর

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৭ মে ২০২৩ ১৯:৫২; আপডেট: ১৭ মে ২০২৪ ২০:৪১

সংগ্রহীত

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) সীমানা নিয়ে স্পষ্ট ধারণা নেই  জাতীয় পার্টির (জাপা) মেয়র প্রার্থী সাইফুল ইসলাম স্বপনের। দলীয় মনোনয়ন পাওয়ার পর জাপার মহানগরের আহ্বায়ক সাইফুল ইসলাম স্বপন শনিবার সকাল সাড়ে ১১টায় নগরীর গণকপাড়ায় দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন করেন।

এসময় সাইফুল ইসলাম স্বপন নিজের উন্নয়ন পরিকল্পনা উপস্থাপনের সময় বলেন, মেয়র নির্বাচিত হলে তিনি পদ্মার ওপারের চরেরও উন্নয়ন করবেন।

এসময় সাংবাদিকরা বলেন, চর মাজারদিয়া সিটি করপোরেশনের অন্তর্ভুক্ত না। এটি পবা উপজেলায়। তাহলে কীভাবে এর উন্নয়ন করবেন? এসময় সাইফুল ইসলাম স্বপন বলেন, ‘ওটা সিটি করপোরেশনের এলাকা না? হতে পারে। আমি দুঃখিত।’

সম্মেলন থেকে তিনি বলেন,  ‘এবার আমরা শেষ পর্যন্ত থাকব। জাতীয় পার্টি নির্বাচন বর্জন করবে না।’ এসময় মনোনয়ন দেওয়ার জন্য জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরসহ অন্য কেন্দ্রীয় নেতাদের ধন্যবাদ এবং তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জাপা নেতা সালাহউদ্দিন মিন্টু সংবাদ সম্মেলন পরিচালনায় জাপা চেয়ারম্যানের উপদেষ্টা ও জেলার আহ্বায়ক আবুল হোসেন, উপদেষ্টা রাহাত হোসেন, দলের জেলা কমিটির সদস্য সচিব শামসুদ্দিন রিন্টু, মহানগরের সদস্য সচিব ওয়াসিউর রহমান দোলন, কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ডালিম প্রমুখ উপস্থিত ছিলেন।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top