রাজধানীতে জামায়াতের গণসংযোগ ও লিফলেট বিতরণ

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২৩ ১১:৩১; আপডেট: ১৮ মে ২০২৪ ২০:২৫

ছবি: সংগৃহীত

নির্বাচন বর্জন ও ভোটারদের ভোট প্রদান থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে রাজধানীর ১৫০টি স্থানে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন ঢাকা মহানগর উত্তর জামায়াতের নেতাকর্মীরা।

এরমধ্যে মহাখালী টার্মিনাল, নাবিস্কো, গ্রীণরোড, ইব্রাহিমপুর, হাজী ক্যাম্প, আশকোনা সড়ক, শেরেবাংলা উত্তর, ভাষানটেক, দক্ষিণখান, মিরপুর, কাজীপাড়ায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়।

বৃহস্পতিবার সকালে উত্তরের উদ্যোগে মিরপুর-১৩ বাইশটেকি বাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন নেতাকর্মীরা।

এসময় ঢাকা মহানগর উত্তর জামায়াতের সহকারি সেক্রেটারি জেনারেল ডা. ফখরুদ্দীন মানিক বলেছেন, সরকারের অবৈধ ক্ষমতালিপ্সা, স্বৈরতান্ত্রিক ও একগুয়েমী মনোভাব দেশে এক সংঘাতময় পরিস্থিতির সৃষ্টি করেছে। তারা নির্বাচনের নামে ভোট ডাকাতি, গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধকে কলঙ্কিত করে নির্বাচনী বৈতরণী পার হওয়ার দিবাস্বপ্ন দেখছে। কিন্তু তাদের সে স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হবে, ইনশাআল্লাহ। এজন্য প্রহসন ও তামাশার নির্বাচন বর্জন এবং ভোট দানে বিরত থাকতে সকল স্তরের ভোটারের প্রতি আহ্বান জানাচ্ছি।

ডা. মানিক বলেন, আওয়ামী লীগ ও গণতন্ত্র পরষ্পর বিরোধী চেতনার নাম। তারা অতীতে যেমন জনমতের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করেনি, এখনো করছে না। আগামী দিনেও করবে বলে বিশ্বাস করা যায় না। মূলত জনগণের ভোটাধিকার কেড়ে নেয়ার দেশের একমাত্র ও অদ্বিতীয় প্লাটফরমের নাম ‘আওয়ামী লীগ’। সকল অগণতান্ত্রিক, ফ্যাসীবাদী ও রাজনৈতিক এতিম পুনঃর্বাসন কেন্দ্রও হচ্ছে এই তথাকথিত প্রাচীন রাজনৈতিক সংগঠন। 'আর এই রাজনৈতিক প্রতিবন্ধীদের নিয়েই এবার চলছে ভাগবাটোয়ারা ও চরদখলের নির্বাচন।

তিনি বলেন, কিন্তু বাকশালী ও ফ্যাসীবাদীদের মনে রাখা উচিত প্রতিবারের মত ভাঙা রেকর্ড এবার বাজানো সম্ভব হবে না। একই সঙ্গীত বারবার শ্রুতিমধুর হয় না। জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা না করে অবিলম্বে ঘোষিত তফসিল বাতিল, অবিলম্বে সরকারের পদত্যাগ এবং কেয়াটেকার সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরের আহ্বান জানাচ্ছি। অন্যথায় বাকশালীদের ইতিহাসের চরম বাস্তবতার মুখোমুুখি হতে হবে।'




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top