রাজশাহীতে আ’লীগ নেতার ভিডিও ভাইরাল

যারা বিএনপি করেন তাদের ভোট কেন্দ্রে যাওয়ার দরকার নাই

দূর্গাপুর, রাজশাহী প্রতিবেদক | প্রকাশিত: ৬ জানুয়ারী ২০২৪ ১৬:৪৫; আপডেট: ৬ জানুয়ারী ২০২৪ ১৬:৪৬

সংগ্রীহিত

যারা বিএনপি করেন তাদের ভোট কেন্দ্রে যাওয়ার দরকার নাই। মসজিদে এমন বক্তব্য দিয়ে আলোচানায় এসেছেন রাজশাহীর দুর্গাপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আজাদার আলী। তার এমন বক্তব্যের একটি ভিডিও সোশ্যাল মিডিয়া ফেসবুকে ভাইরাল হয়েছে। 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৫ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী আব্দুল ওয়াদুদ দারার পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে আসছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি আজাহার আলী। গত শুক্রবার তার এলাকার হরিপুর মধ্যপাড়া জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করতে যান। নামাজ শেষে তিনি মসজিদে মুসল্লিদের উদ্দেশ্যে বলেন বিএনপি যারা করেন তাদের ভোট দিতে যাওয়ার দরকার নেই। যারা আওয়ামী লীগ করেন তারা নৌকা এসে ভোট দিবেন। ঈগল প্রতিক একটা আছে সেটা নিয়েও কথা হচ্ছে। এছাড়াও তিনি মসজিদে উপস্থিত সকল মুলল্লিদেরকে নৌকা প্রার্থী আব্দুল ওয়াদুদ দারাকে ভোট দিতে বলেন। এদিকে নির্বাচনি প্রচার-প্রচারণা শেষ হলেও এমন প্রচারণায় অন্যান্য প্রার্থীদের মাঝে দেখা দিয়েছে মিশ্রপ্রতিক্রিয়া।

এবিষয়ে নির্বাচনের সহকারি রিটার্নিং কর্মকর্তা ও দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম গণমাধ্যমকে বলেন, এমন ঘটনায় তাকে শোকজ করা হয়েছে। সে শোকজের জবাব দিয়েছে। এই সাথে  তাকে সর্তক করা ও জরিমানা করা হয়।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top