নিরপেক্ষ নির্বাচন করা অত্যন্ত কঠিন : বাদশা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৭ জানুয়ারী ২০২৪ ১২:৪১; আপডেট: ৭ জানুয়ারী ২০২৪ ১২:৪১

সংগ্রীহিত

রাজশাহী-২ আসনে শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থী ফজলে হোসেন বাদশা প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, রাজশাহীতে নিরপেক্ষ নির্বাচন করা অত্যন্ত কঠিন। সিটি কর্পোরেশন একটি সেবামূলক প্রতিষ্ঠান। তাদের কাজ সেবা দেয়া। তারা সেটি রেখে যখন রাজনীতিতে হস্তক্ষেপ করছে তখন বলার কিছু থাকে না। রোববার সকাল আটটায় মহানগরীর জুলফিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ পরবর্তী সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় এক কথা বলেন।  

ফজলে হোসেন বাদশা বলেন, শহরে নির্বাচনকে কেন্দ্র করে অনেকেই বিশৃঙ্খলা করার চেষ্টা করেছে। অনেকে ভোটারদের নিয়ন্ত্রণ করার চেষ্টাও চালিয়েছে। এবং এটি কোথায় থেকে পরিচালিত হয়েছে সেটিও চিহ্নিত করা সম্ভব হয়েছে। যার কারণে সিটি করপোরেশনের প্যানেল মেয়রকে প্রশাসন গ্রেফতার করতে বাধ্য হয়েছে।

নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ নির্বাচনকে বাধাগ্রস্ত করতে ক্ষেত্রে যে সমস্ত ব্যক্তি গরিব মানুষের উপরে নিপীড়ন করেছে, ভোট নিয়ন্ত্রণের লক্ষ্যে টিসিবির কার্ড কেড়ে নেয়ার মতো ঘটনা ঘটিয়েছে; এর জন্য যে সিটি করপোরেশন অপরাধী, তার প্রমাণ পাওয়া যায় প্যানেল মেয়র গ্রেফতারের মাধ্যমে। এটি আমাদের কোনো অভিযোগ নয়; প্রশাসনই খুঁজে বের করেছে কারা এগুলো করছে।

 

 

 

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top