৩০ ডিসেম্বর আওয়ামী লীগের গণতন্ত্র বিজয়ের দিবস

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২০ ২৩:১২; আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ০৯:৫১

ফাইল ছবি

আগামী ৩০ ডিসেম্বরকে গণতন্ত্রের বিজয় দিবস হিসেবে পালন করবে দেশের ক্ষমতাসীন রাজনৈতিক সংগঠন আওয়ামী লীগ।

মহামারী প্রকোপের কারণে পরিবর্তিত পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে এই বিজয় দিবস পালন করা হবে।

গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন আওয়ামী আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, করোনা মহামারির কারণে পরিবর্তিত পরিস্থিতিতে আওয়ামী লীগ স্বাস্থ্যবিধি মেনে  আগামী ৩০ ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস পালন করবে।

আজ শুক্রবার (২৫ ডিসেম্বর) নিজ সরকারি বাসভবন থেকে সমসাময়িক বিষয় নিয়ে নিয়মিত ব্রিফিংয়ে তিনি এ কথা জানান। বক্তব্যের শুরুতে তিনি খ্রিস্টান সম্প্রদায়ের ধর্মীয় উৎসব বড়দিন উপলক্ষে খ্রিস্টান ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানান।

আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের দেশের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দেশের উত্তরাঞ্চলে ইতোমধ্যে শীত ঝেঁকে বসেছে। তাই এই পরিস্থিতে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিসহ সর্বস্তরের নেতাকর্মীদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।

দলের এই দ্বিতীয় শীর্ষ নেতা আরো বলেন, দলীয় সভাপতির নির্দেশনা প্রতিপালনে সবাইকে ঐকবদ্ধ হয়ে কাজ করতে হবে। যেসব নেতা বা জনপ্রতিনিধি দলের সিদ্ধান্ত বাস্তবায়নে বাধা বা উসকানি দেবেন তাদের বিষয়ে বিশেষ নজর রাখা হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে দলের স্থানীয় সরকার নির্বাচনে মনোনয়ন বোর্ড যে সিদ্ধান্ত দেবে, তা বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ইতোমধ্যে যারা দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহ করেছেন তাদের কোনোভাবে মনোনয়ন দেওয়া হবে না।

 

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top