ভাস্কর্যবিরোধী মোল্লাদের বিচার দাবী 

রাজ টাইমস ডেস্ক | প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২০ ০৪:২৮; আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ২২:২৯

জাসদ ঢাকা মহানগর দক্ষিণের ২৭ নং ওর্য়াডের সম্মেলন আজ শুক্রবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় বকশিবাজারের গোলাম মোর্শেদ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি ঢাকা মহানগর সমন্বয় কমিটির সমন্বয়ক ও জাসদ সহ-সভাপতি মীর হোসাইন আক্তার, বিশেষ অতিথি জাসদ যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, প্রধান বক্তা জাসদ দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন, বিশেষ বক্তা, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাজী ইদ্রিস বেপারী, ঢাকা মহানমহানগ দক্ষিণের সাধারণ সম্পাদক এড. মহিবুর রহমান মিহির, জাসদ কোষাধ্যক্ষ মনির হোসেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মোফাজ্জল হোসেন, বক্তব্য রাখেন জাতীয় যুব জোট সহ-সভাপতি আমিনুল আজিম বনি, বাংলাদেশ ছাত্রলীগ (হা-ন) সাধারণ রাশেদুল হক ননী প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন মোহাম্মদ শাহীন।

সভায় বক্তারা বলেন, ভাস্কর্যবিরোধী রাজনৈতিক মোল্লাদের আস্কারা না দিয়ে আইনের আওতায় এনে বিচার করতে হবে। মতলবাজ এরা মুক্তিযুদ্ধ, সংবিধান, বাংলাদেশ রাষ্ট্র কিছুই মানে না। এরা নিজেদেরকে সমস্ত কিছুর একছত্র সিদ্ধান্তদাতা মনে করে। যখন-তখন যাকে তাকে নাস্তিক-মুরতাদ ঘোষনা দিয়ে দেশে ধর্মীয় উম্মাদনা, অশান্তি সৃষ্টি করে। এই রাজনৈতিক মোল্লাদের ছাড় না দিয়ে ধবংস করে দিতে হবে।

সম্মেলন শেষে মোহম্মদ শাহীনকে সভাপতি এবং মোঃ আফ্রিদীকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ২৭নং ওর্য়াড কমিটি গঠন করা হয়।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top