রাজশাহীতে গণতন্ত্র হত্যা দিবস পালিত

আওয়ামীলীগ গণতন্ত্রের কবর রচনা করেছে-বিএনপি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২০ ০০:১০; আপডেট: ২ মে ২০২৪ ০৪:১২

রাজশাহীতে ‘গণতন্ত্র হত্যা দিবস’ পালন করেছে বিএনপি।

রাজশাহীতে ‘গণতন্ত্র হত্যা দিবস’ পালন করেছে বিএনপি। এ উপলক্ষে গতকাল বুধবার দুপুরে মহানগরীর মালোপাড়ায় দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে দলটি। আওয়ামী লীগ গণতন্ত্রের কবর রচনা করেছে উল্লেখ করে বক্তারা সমাবেশ থেকে সরকারের জুলুম নির্যতনের বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ হবার আহ্বান জানান।

সাবেক রাজশাহী সিটি মেয়র ও নগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু। এসময় বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ আয়োজিত এ সমাবেশে বক্তারা বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগের রাতে ‘ভোট ডাকাতি’ হয়েছে। একতরফা ও ভোট চুরির প্রহসনের নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রক্ষমতা দখল করেছে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ গণতন্ত্রের কবর রচনা করেছে। ইতিহাস তাদের কখনও ক্ষমা করবে না। নেতৃবৃন্দ বলেন, গণতন্ত্রের কন্যা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আওয়ামী লীগের সেই কবর থেকে আবারো গণতন্ত্রের পুনরুত্থান ঘটবে। এজন্য তারা জনগণকে ঐক্যবদ্ধ হবার উদ্বাত্ব আহ্বান জানান।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top