স্থানীয় নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর

বাঘা প্রতিনিধি | প্রকাশিত: ১৬ মে ২০২১ ০৩:৪২; আপডেট: ৮ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৪০

নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়।
রাজশাহী-৬ আসনের সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আলম তাঁর নির্বাচনী এলাকার (চারঘাট-বাঘার) দলীয় নেতা-কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। শনিবার দিনব্যাপী তিনি এ শুভেচ্ছা বিনিময় করেন। 
বিকেল ৫ টায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী বাঘা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বসে নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে বলেন, আমরা যারা জনপ্রতিনিধি তারা কখনোই জনগণ থেকে আলাদা হতে পারবো না। করোনা মহামারির কারনে আমাদের হয়তো শারীরিক দূরত্ব আছে কিন্তু মানসিক কোনো দূরত্ব নেই। আমরা সব সময় জনগণের কল্যাণের জন্য নিজেদের নিয়োজিত রেখেছি এবং জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় কাজ করে যাচ্ছি। 
তিনি বলেন, যদিও ভয়াবহ করোনা ভাইরাস পরিস্থিতির কারনে পর-পর তিনটি ঈদ কোনো মানুষই স্বাচ্ছন্দ্যে মতো করতে পারেনি। তার পরেও আওয়ামীলীগ সরকার মানুষের পাশে আছে এবং থাকবে। এর আগে মন্ত্রী সকালে চারঘাট উপজেলা আওয়ামীলীগ নেতা-কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। 
তার আগে চারঘাট পৌর সভার ৮ নং ওয়ার্ড সভাপতি আজমল হকের কবর জিয়ারত এবং  ইউসুফপুর ইউনিয়নের সহ সভাপতি মৃত সম্রাট এর পরিবারের সাথে দেখা করেন তিনি ।   
 
অপরদিকে, গত সপ্তাহে বাঘা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন এর মায়ের মৃত্যুর খবর শুনে তিনি শোকসপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞ্যাপন করা সহ আজ শনিবার তার পরিবারের সাথে সৌজন্য সাক্ষাত করেন। 
সব শেষে তিনি বাঘা পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত তছিকুল ইসলামের পরিবারের সাথে দেখা করেন এবং তাদের হাতে ঈদ সামগ্রী তুলে দেন।
 
 
 
 
এসকে


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top