বিএনপির কর্মসূচিতে আওয়ামী সন্ত্রাসীরা বর্বর আক্রমণ করেছে: রিজভী

রাজ টাইমস ডেস্ক | প্রকাশিত: ১০ জুন ২০২২ ০৪:৩৫; আপডেট: ১১ মে ২০২৪ ১৫:৩৩

রুহুল কবীর রিজভী। ছবি: সংগৃহীত

গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ এবং মূল্যহ্রাসের দাবিতে কেন্দ্রঘোষিত কর্মসূচি বরিশাল, খুলনা ও নারায়ণগঞ্জে হামলা হয়েছে। বরিশালে মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলী হায়দার বাবুলকে গ্রেপ্তার করা হয়েছে। খুলনায় হামলা চালিয়ে মহানগর বিএনপির মঞ্চ ভেঙে দেওয়া হয়েছে। এ ছাড়া গতকাল বুধবার রাতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহেদ আহমেদের নারায়ণগঞ্জের খানপুরের বাড়ি লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলিবর্ষণ এবং আশপাশের দোকানপাট ও গাড়ি ভাঙচুর করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।

আজ বৃহস্পতিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন তিনি এ অভিযোগ করেন।

রিজভী বলেন, বিএনপির ডাকা দেশব্যাপী মহানগরগুলোতে বিক্ষোভ কর্মসূচিতে পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীরা একযোগে বর্বর আক্রমণ চালিছে। বরিশাল, খুলনা, নারায়ণগঞ্জসহ আরো কয়েকটি মহানগরে শান্তিপূর্ণ কর্মসূচিতে প্রচণ্ড বাধা ও হামলা চালানো হয়েছে।

বিএনপির এই নেতা বলেন, বিভিন্ন মহানগরে পুলিশ ও সরকারদলীয় সন্ত্রাসীদের দ্বারা শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা, হামলা ও গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অ্যাডভোকেট আলী হায়দার বাবুলসহ গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করেন তিনি।

এদিকে গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং মূল্যহ্রাসের দাবিতে আগামীকাল শুক্রবার সকাল ৯টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top