চাঁপাইনবাবগঞ্জে ১৩ মালমার আসামি গ্রেপ্তার

রাজ টাইমস ডেস্ক | প্রকাশিত: ১৮ জুন ২০২২ ১৮:৫৭; আপডেট: ২৮ জুন ২০২২ ১৮:৪৪

১৩ মামলার আসামি রাব্বানী। ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জের মরদানা এলাকায় থেকে ৩টি ওয়ান শুটার গান, ২টি দেশীয় হাসুয়া ও ১টি ককটেলসহ ১৩ মামলার আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার গভীর রাতে শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের মরদানা মহল্লার জনৈক এরফানের পরিত্যাক্ত টিন শেড বাড়ির সামনে অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের রহরম হঠাৎপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে রাব্বানী (৪০)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্পের অধিনায়ক লে. কর্নেল রুহ-ফি-তাহমিন তৌকির জানান, গোপন সংবাদেরভিত্তিতে র‌্যাব-৫ এর সদস্যরা শুক্রবার গভীর রাতে শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের মরদানা মহল্লার জনৈক এরফানের পরিত্যাক্ত টিন শেড বাড়ির সামনে অভিযান চালিয়ে অস্ত্রসহ ১৩ মামলার আসামি রাব্বানীকে আটক করে। পরে তার কাছ থেকে ৩টি ওয়ান শুটার গান, ২টি দেশীয় হাসুয়া ও ১টি ককটেল পাওয়া যায়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত রাব্বানীর বিরুদ্ধে বিভিন্ন থানায় বিস্ফোরক দ্রব্য আইনে ৮টি, অস্ত্র আইনে ২টি এবং মারামারি আইনে ৩টি মামলাসহ মোট ১৩টি মামলা রয়েছে। এ ঘটনায় রাব্বানীর বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি অস্ত্র মামলা করা হয়।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top