রাজশাহীতে সাংবাদিক-চিকিৎসকসহ ১২ জন সংক্রামিত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৬ জুন ২০২০ ০১:১৭; আপডেট: ১০ মে ২০২৪ ১৫:৫১

রাজশাহীতে সাংবাদিক-চিকিৎসকসহ ১২ জন করোনায় সংক্রামিত হয়েছেন। সোমবার (১৫ জুন) রাজশাহীর দুটি ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়। ল্যাব দুটিতে এ দিন রাজশাহী, নাটোর ও পাবনার মোট ২৫ জন শনাক্ত হয়েছেন।
করোনায় সংক্রামিত সাংবাদিকের মেহেদী হাসান শ্যামল (৪৫) রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও মোহনা টেলিভিশনের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি হিসেবে দ্বায়িত্ব পালন করছেন। বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শ  অনুযায়ী বাড়ীতে অবস্বথান করছেন। 

এছাড়া করোনা সংক্রামিত অন্যরা হলেন, রাজশাহী নগরীর কেশবপুর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মনিরুজ্জামান (৩৭), নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ফায়সাল কবির (৩৪), জেলার মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. নাফিস ইমতিয়াজ (২৬) ও ডা. নিজিয়া (২৮), মোহনপুরের বাসিন্দা রুমি (২৫), রুমিয়া (২৫), সুমাইয়া (২৯), হিবা (১১), মুস্তাক (৩৮) এবং ইলিয়াস (৬০)।
এদের মধ্যে সুমাইয়া, হিবা ও রুমিয়া একই পরিবারের সদস্য। দুই চিকিৎসক বসবাস করেন রাজশাহী মহানগরীতে। এএসআই মনিরুজ্জামান বর্তমানে বিভাগীয় পুলিশ হাসপাতালে ভর্তি আছেন।
রাজশাহীতে নতুন ১২ জন কোভিড-১৯ রোগী শনাক্ত হওয়ায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১৪৮ জনে দাঁড়ালো। আর নাটোরে এখন আক্রান্তের সংখ্যা ৮৬ জন। পাবনায় আক্রান্তের সংখ্যা হলো ২০৯ জন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top