মসজিদ মিশন একাডেমির বেতন ছাড়ের আশ্বাস

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২০ ০৬:২৪; আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১৩:২০

রাজশাহীর মসজিদ মিশন একাডেমির নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের বেতন ছাড়ে সহায়তার আশ্বাস দিয়েছেন শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ফজলে হোসেন বাদশা এমপি।
একাডেমির অধ্যক্ষ নুরুজ্জামান খানসহ নন-এমপিও শিক্ষকরা বুধবার দুপুরে জেলা প্রশাসক আবদুল জলিলের সাথে সাক্ষাতের সময় জেলা প্রশাসকের কার্যালয়ে তিনি শিক্ষকদের আশ্বাস দেন। এসময় তিনি বলেন, বিষয়টি নিয়ে তিনি শিক্ষা মন্ত্রণালয়ে কথা বলবেন।
উল্লেখ্য, এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীরা জেলা প্রশাসকের স্বাক্ষরে বেতন-ভাতা পাচ্ছেন। এ অবস্থায় প্রতিষ্ঠানটির অধ্যক্ষ নুরুজ্জামান খানসহ নন-এমপিও শিক্ষকরা বুধবার দুপুরে জেলা প্রশাসক আবদুল জলিলের কাছে যান। তারা নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের বেতনের ব্যবস্থা করার জন্য জেলা প্রশাসককে অনুরোধ জানান। তখন জেলা প্রশাসকের কার্যালয়ে রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশাও উপস্থিত ছিলেন।
সাম্প্রতিক সময় নগরীর বড়কুঠি এলাকায় অবস্থিত মসজিদ মিশন একাডেমির কমিটি গঠন নিয়ে একটি মামলা চলমান আছে। একাডেমীর একপক্ষ জালিয়াতির অভিযোগ এনে এ মামলা দায়ের করেন। ফলে সভাপতির কার্যক্রম স্থগিত হয়। এ মামলার কারণে প্রতিষ্ঠানটির ৪২ জন নন-এমপিও শিক্ষক ও কর্মচারীদের বেতন বন্ধ হয়ে পড়ে।

আন্দালীব/24



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top