স্বামীর প্রাইভেটকার থেকে ঝাঁপ দিয়ে স্ত্রীর মৃত্যু

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৪ অক্টোবর ২০২০ ১৮:০৮; আপডেট: ৪ অক্টোবর ২০২০ ১৮:১১

ছবি: অনলাইন থেকে নেওয়া

রাজশাহীর বাঘায় গতকাল শনিবার (৩ অক্টোবর) সকালে বাঘা বাজার এলাকার মীরগঞ্জ এলাকায় শ্বশুর বাড়ী থেকে স্ত্রী জুলিয়াকে ঢাকা নেয়ার পথে স্বামীর চলন্ত প্রাইভেটকার থেকে রাস্তায় ঝাঁপ দিয়ে জুলিয়া খাতুন (২০) নামের এক গৃহবধূ মারা গেছেন।

উপজেলার মীরগঞ্জ এলাকার মোশারফ হোসেনের মেয়ে জুলিয়া খাতুন । তার ৫ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। এ ঘটনার পর শহিদুল মন্ডলের ছেলে স্বামী মোহাম্মদ আলীকে (২৭) থানা হেফাজতে রাখা হয়েছে।

জুলিয়ার মামা মকুল হোসেন জানান, সম্প্রতি মেয়ে ও জামাই এর মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছিল না। এ কারণে গত একমাস ধরে জুলিয়া তার মা-বাবার বাড়ীতে অবস্থান করছিল এবং ঢাকায় যেতে চাচ্ছিল না। হঠাৎ শুক্রবার জামাই তার প্রাইভেট কার নিয়ে শ্বশুরবাড়ী মীরগঞ্জে বেড়াতে আসে। এরপর গতকাল শনিবার সকাল ১০ টার সময় বাঘা মাজার শরিফ দেখতে আসার কথা বলে স্ত্রী-পুত্রকে প্রাইভেটকারে নিয়ে বাড়ী থেকে বের হয়।

এরপর মাজারে না গিয়ে বাঘা বাজার অতিক্রম করে জামাই ঢাকার উদ্দেশ্যে গাড়ী চালাতে থাকলে জুলিয়া বিষয়টি বুঝতে পেরে গাড়ির দরজা খুলে মাটিতে ঝাঁপ দেয়। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

পুলিশের বাঘা থানার উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রশীদ বলেন, জুলিয়া খাতুন এর মরদেহ উদ্ধার করে রামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তবে নিহতের পরিবার মামলা করতে রাজি না। পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে। এসএ



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top