চারঘাটে পানিতে ডুবে দুই কন্যা শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চারঘাট | প্রকাশিত: ৬ অক্টোবর ২০২০ ২৩:২২; আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৯

রাজশাহী চারঘাট উপজেলায় পানিতে ডুবে দুই কন্যা শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৬ অক্টোবর) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার কাটাখালি থানার দেওয়ানবাড়ি বেলঘরিয়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন কাটাখালি থানাধীন বাখরাবাজ দক্ষিণপাড়া এলাকার জিয়ারুলের কন্যা ও বেলঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর শিক্ষার্থী জিসা (৮) ও তার খালা একই এলাকার আনিসুরের কন্যা ও বেলঘরিয়া আব্দুস সাত্তার স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী আরমিন (১৩)।

জানা গেছে, বাড়ি থেকে বের হয়ে ইউসুফপুর দেওয়ান পাড়া ছোট পুকুরে গোসল করতে যায় আরমিন ও জিসা। গোসল করতে গিয়ে সাড়ে ১১টার দিকে পুকুরে তলিয়ে যায়। তাদের দেখতে না পেয়ে স্থানীয়রা পুকুরে খোঁজাখুঁজি করতে শুরু করে। এর এক ঘণ্টা পর স্থানীয়রা একজনকে উদ্ধার করে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের লিডার জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ডুবুরী দল ঘটনাস্থলে পৌছায়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশনের স্টেশন অফিসার মো: মাসুদ এর পরিচালনায় ডুবুরী জুয়েল রানা আরেকজন শিশুকে উদ্ধার করে।

পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুদুটিকে মৃত ঘোষনা করেন। মৃত্যুর খবর ছড়িয়ে পরলে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

কাফি/০১




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top