সিরাজগঞ্জে বিএনপির ১৭০ নেতাকর্মীর নামে মামলা

রাজটাইমস ডেস্ক:  | প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২ ১৬:১৫; আপডেট: ৪ ফেব্রুয়ারি ২০২৩ ১১:১২

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের রায়গঞ্জে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনায় ২০ জনের নাম উল্লেখ সহ মোট ১৭০ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) গভীর রাতে রায়গঞ্জ থানা আওয়ামী লীগের সদস্য মো. জুয়েল আকন্দ বাদি হয়ে রায়গঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন রায়গঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম।

মামলায় রায়গঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান আইনুল হকসহ বিএনপির বিভিন্ন স্তরের ২০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫০ জনকে আসামি করা হয়েছে।

তবে ককটেল বিস্ফোরণের ঘটনায় বিএনপির জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে উপজেলা বিএনপির সভাপতি শামছুল ইসলাম বলেন, রায়গঞ্জ বিএনপির নেতাকর্মীর নামে মিথ্যা ঘটনা সাজিয়ে পরিকল্পিত নির্যাতনের কৌশল হিসেবে মামলা করেছে আওয়ামী লীগ।

রায়গঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ হৃদয় বলেন, রাতে তারা একটি মোটরসাইকেল থেকে ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। এ ঘটনায় বিএনপির নেতাকর্মীরা জড়িত। এ ন্যাক্কারজনক ঘটনার সুষ্ঠু তদন্ত ও জড়িতদের আইনের আওতায় আনার দাবিতে রাতেই বিক্ষোভ মিছিল ও মামলা করা হয়েছে।

রায়গঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, রাতে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ ও ভাংচুরের ঘটনায় রাত ১২টার পরে থানায় একটি মামলা দায়ের হয়েছে। তবে মামলায় এখনো কেউ আটক হয়নি।

এনএ



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top