৬নং মাটিকাটা ইউনিয়নি উপনির্বাচনের ভোট গ্রহণ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী | প্রকাশিত: ১১ অক্টোবর ২০২০ ০২:০৩; আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ২০:১৬

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ৬নং মাটিকাটা ইউনিয়নের উপনির্বাচনের ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। শনিবার (১০ অক্টোবর) সকাল নয়টায় ইউনিয়েনর ১০ টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিরতিহীন এই ভোটগ্রহণ চলে বিকেল পাঁচটা পর্যন্ত।

আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যন পদে লড়ছেন শহিদুল ইসলাম শিবলী, এবং বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে লড়ছেন মনিরুল ইসলাম।

ধানের শীষ প্রতীকের প্রার্থী অভিযোগ করে বলেন, সকাল থেকে বিভিন্ন কেন্দ্র থেকে খরর আসে কোন পোলিং এজেন্টকে বুথে ধাকতে দিচ্ছে না। এছাড়াও কোন বিএনপি প্রার্থীকে ভোর্ট কেন্দ্রে ঢুকতে দেওয়া হচ্ছে না। দেখে মনে হয় ভোর্ট কেন্দ্র গুলো আওয়ামীলীগের দখলে।

নৌকা প্রতীক প্রার্থী শহিদুল ইসলাম শিবলী বলেন, সুষ্ঠু ও সুন্দরভাবে এই নির্বাচন চলছে। আমি আশাবাদি, আমি জয় লাভ করবো। বিরোধী প্রার্থী অভিয়োগ গুলো নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন বিএনপির পোলিং এজেন্টরা ভোর্ট কেন্দ্রে আসছে না। আর আমার কোন এজেন্ট বা কর্মী-নেতারা কেউ এমন করতে পারে না।

১০টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৩৪ হাজার ৯২। এর মধ্যে পুরুষ ভোটার ১৬৮৮৫ এবং মহিলা ভোটার ১৭২০৭ জন।

ভোটগ্রহণের শুরুর পর থেকে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন গোদাগাড়ী সার্কেল পুলিশ এসপি আবদুর রাজ্জাক। তিনি বলেন সুষ্ঠু ও সুন্দরভাবে এই নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী নিয়োজিত করা হয়েছে।

কাফি/০১




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top