নগরীতে ৭১ টিভির সমর্থনে মানববন্ধন

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২০ ২০:৩৮; আপডেট: ১৯ অক্টোবর ২০২০ ২০:৪১

৭১ টিভিকে সমর্থন জানিয়ে নগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে আরইউজের মানববন্ধন।

দেশের বেসরকারী টেলিভিশন প্রতিষ্ঠান একাত্তর টেলিভিশন নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ অক্টোবর) সকাল ১০টায় নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এই কর্মসূচী অনুষ্ঠিত হয়।

রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) এর আয়োজনে অনুষ্ঠিত এই কর্মসূচীতে সাংবাদিকসহ প্রগতিশীল চেতনার বিভিন্ন পর্যায়ের মানুষ অংশ নেন।

কর্মসূচীতে আরইউজের সাথে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, কবিকুঞ্জের সাধারণ সম্পাদক কবি আরিফুল হক কুমার, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, সাংষ্কৃতিক ব্যক্তিত্ব কামার উল্লাহ সরকার, দিলীপ কুমার ঘোষ।

এই সময় বক্তারা ৭১ এর শত্রুরাই ৭১ টিভির বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত অভিযোগ করে বলেন, যারা ষড়যন্ত্রের রাজনীতি করে তারাই গণমাধ্যম ভয় পায়। যারা ৫২ মানে না, ৭১ মানে না তাদেরই একাত্তর টিভি নিয়ে গাত্রদাহ। তারাই একাত্তর টিভি বয়কটের ঘোষণা দিচ্ছে। কিন্তু দেশের মানুষই ষড়যন্ত্রকারীদের বয়কট করবে। রাজনীতির জন্য তাদের সাম্প্রদায়িক শক্তির সঙ্গে আঁতাত কেউ মেনে নেবে না। এ দেশে রাজনীতি করতে হলে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে, গণমাধ্যমকে স্বাধীনতা দিয়েই রাজনীতি করতে হবে।

আরইউজের সভাপতি কাজী শাহেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তানজিমুল হকের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আরইউজের প্রতিষ্ঠাতা সভাপতি মুস্তাফিজুর রহমান খান আলম, সাবেক সাধারণ সম্পাদক শিবলী নোমান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহসভাপতি মামুন-অর-রশিদ, মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রাহক ওয়ালিউর রহমান বাবু, সিনিয়র ফটোসাংবাদিক আজাহার উদ্দিন প্রমুখ।

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top