নেসকোর ভূতুড়ে বিল বন্ধে জ্বালানী মন্ত্রণালয় বরাবর স্মারকলিপি

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২০ ২২:০১; আপডেট: ২৮ অক্টোবর ২০২০ ২২:৩৮

রাজশাহী জেলা প্রশাসক আবদুল জলিলের হাতে জ্বালানী মন্ত্রণালয় বরাবর স্মারকলিপি তুলে দিচ্ছেন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ।

চলমান কর্মসূচীর অংশ হিসেবে উত্তরবঙ্গে বিদ্যুৎ বিতরণ কোম্পানী নর্দান ইলেক্ট্রিসিটি সাপ্লাই কোম্পানী (নেসকো) লিমিটেডের ভৌতিক বিল আদায় বন্ধ, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সঞ্চালন ও সেবার মানেন্নয়নের দাবিতে জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ।

বুধবার (২৮ অক্টোবর) সকালে জেলা প্রশাসকের মাধ্যমে এ স্মারকলিপি পেশ করেন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ।

এই সময় স্মারকলিপির অনুলিপি প্রধানমন্ত্রী, জাতীয় সংসদের বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি, স্থানীয় মেয়র ও সংসদ সদস্যদের কাছেও পাঠানো হয়।

স্মারকলিপি গ্রহন করে রাজশাহীর জেলা প্রশাসক আবদুল জলিল যথাযথ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

নেসকোর অনিয়ম, দূর্নীতি ও ভূতুড়ে বিল সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করছে উল্লেখ করে পরিষদের সভাপতি লিয়াকত আলী ও সাধারণ সম্পাদক জামাত খান স্বাক্ষরিত স্মারকলিপিতে এসব সমস্যা সমাধানে কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবি জানানো হয়।

লোডশেডিং সমস্যা বন্ধের পাশাপাশি স্মারকলিপিতে মহানগরীতে ভূ-গর্ভস্থ বিদ্যুৎ সঞ্চালন লাইন স্থাপনেরও দাবি জানানো হয়।

এছাড়া গ্রাহকদের স্মার্ট প্রি-পেমেন্ট মিটার কার্যক্রম নিয়ে হয়রানি না করার দাবি করা হয়।

এ সময় কর্মসূচীতে উপস্থিত ছিলেন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি মো. লিয়াকত আলী, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, ন্যাপ নেতা মুস্তাফিজুর রহমান খান আলম, এ্যাডভোকেট শফিকুল ইসলাম, নারীনেত্রী সেলিনা বেগম, মহিলা পরিষদ নেত্রী আকলিমা লিমা, মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম, কেএম জোবায়েদ হোসেন জিতু, ছাত্রনেতা জাহিদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top