বগুড়ায় ট্রাক চাপায় দুই কিশোর বাইকারোহীর মৃত্যু

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:০৫; আপডেট: ১৮ মে ২০২৪ ১০:৪৮

ছবি: সংগৃহীত

বগুড়ায় বাইপাস সড়কে ট্রাকের নিচে চাপা পড়ে বাইকারোহী দুই কিশোরের মৃত্যু হয়েছে। দুধবাহী লরিকে একটি ট্রাক ওভারটেক করার সময় এ দুর্ঘটনা ঘটে। ট্রাক জব্দ করা হলেও চালক এবং হেলপার পালিয়ে গেছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে বগুড়া সদরের দ্বিতীয় বাইপাস সড়কের বুজরুগ-বাড়িয়া এলাকায় মর্মান্তিক দুর্ঘটনায় নিহতরা হলো- মাইনুর (১৫), সিফাত (১৫) ।

নিহত দুই কিশোর সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই। নিহত মাইনুর করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্র। সে বগুড়ার গাবতলী উপজেলার পারানীপাড়া গ্রামের মো. সুমনের ছেলে। তারা শহরের বউ-বাজার এলাকায় ভাড়া থাকেন। নিহত সিফাত একই উপজেলার বৈঠাভাঙ্গা গ্রামের উজ্জল হোসনের ছেলে।

জানা গেছে, মঙ্গলবার সকাল ১১টার দিকে মাইনুর আর সিফাত ফিলিংস্টেশন থেকে মোটরসাইকেলে তেল নিয়ে বউ-বাজারের ভাড়া বাড়িতে ফিরছিল। পথিমধ্যে দ্বিতীয় বাইপাস সড়কের বুজরুগ-বাড়িয়া এলাকায় পৌঁছলে বিপরিত দিক থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ২৪-৬১২১) একটি দুধবাহী লরিকে ওভারটেক করার সময় মোটরসাইকেলকে চাপা দেয়। ঘটনাস্থলেই দুই কিশোর প্রাণ হারায়।

নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ তারিকুল ইসলাম বলেন, দুই কিশোরের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালক ও সহকারি পালিয়ে গেছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top