দুর্গাপুরে গৃহবধূর বিষপানে আত্মহত্যা

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০ ২৩:৫৫; আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ২০:৪৭

ফাইল ছবি

রাজশাহী দুর্গাপুর উপজেলায় দাম্পত্য কলহের জের আত্মহত্যা করেছে এক গৃহবধূ। শনিবার (২১ নভেম্বর) উপজেলার বখতিয়ারপুর হাজিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

আত্মহত্যাকারী গৃহবধূ গ্রামের রাসেলের স্ত্রী শারমিন খাতুন (২২) বলে জানা গেছে। সে দুই সন্তানের জননী।

ঘটনার বিষয়ে স্থানীয়সূত্রে জানা যায় চট্রগ্রামে একটি জুতার কারখানায় চাকরি করতেন রাসেল। ওই কারখানায় কর্মরত শারমিন নামের এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। পরে উভয়ের সম্মতিক্রমে বিয়ে করেন তারা। বিয়ের চার বছরে তাদের পরিবারে এক-এক করে দুইটি সন্তান জন্মগ্রহন করে। তারা গত ৪ মাস আগে চাকরি ছেড়ে রাসেল তার স্ত্রী ও সন্তান নিয়ে নিজ গ্রাম বখতিয়ারপুর হাজিপাড়া ফিরেন। এর পরে সেখানেই বসবাস করে আসছিলেন।

গত শুক্রবার (২০ নভেম্বর) রাতে পুনরায় দাম্পত্য কলহে জড়ালে স্বামী রাসেল তার স্ত্রীকে মারধর করে। পরে সেই রাগে গৃহবধূ শারমিন শনিবার ভোরে সবার অজান্তে বিষপান করে। পরে তাঁর পরিবারের সদস্যরা বিষপান অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঘটনার বিষয়ে অবহিত হয়েছেন বলে জানান দুর্গাপুর থানায় (ভারপ্রাপ্ত) কর্মকর্তা হাশমত আলী। তিনি জানান, ঘটনাটি শুনেছি। যেহেতু রাজশাহীতে মারা গেছে। তাই সংশ্লিষ্ট থানা পুলিশ তাদের মত ব্যবস্থা গ্রহন করবে।

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top