নাটোরে বিজয়ী প্রার্থীর সমর্থককে তুলে নিয়ে বেধড়ক পিটুনি

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ১০ মে ২০২৪ ১৬:০৪; আপডেট: ২১ মে ২০২৪ ০০:০১

ছবি: সংগৃহীত

নাটোরে উপজেলা পরিষদের নির্বাচন পরবর্তী সহিংসতায় বিজয়ী প্রার্থী শরিফুল ইসলাম রমজানের সমর্থককে তুলে নিয়ে মারধরের অভিযোগে পরাজিত প্রার্থী জামিল হোসেন মিলনসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদ নির্বাচনের নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানের পক্ষে ভোট করেন তালতলা হাফরাস্তা এলাকার রুবেল ইসলাম। এতে ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার (৯ মে) রাত ৯টার দিকে পরাজিত চেয়ারম্যান প্রার্থী জামিলুর রহমান মিলন ও তার সমর্থকরা রুবেলকে বাড়ি থেকে তুলে মিলনের নির্বাচনী ক্যাম্পে নিয়ে যায়। সেখানে ব্যাপক মারপিট করা হয় রুবেলকে।

পরে নাটোর ডিবি ও সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রুবেলকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ প্রথমে মিলনের গাড়িচালক বাশারকে আটক করে। পরে রাতেই অভিযান চালিয়ে মিলনকে সদর থানায় নেওয়া হয়।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, মিলনকে প্রধান আসামি করে ১২ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছে ভুক্তভোগী। সেই মামলায় মিলন ও তার গাড়িচালককে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top