কাটাখালি ও পুঠিয়া পৌরসভায় বিএনপি প্রার্থী চূড়ান্ত

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২০ ২৩:৪৪; আপডেট: ৩০ নভেম্বর ২০২০ ২৩:৫৪

মনোনয়নপ্রাপ্ত দুই প্রার্থী।

আসন্ন পৌরসভা নির্বাচনে বিএনপির অংশগ্রহণের সিদ্ধান্ত গ্রহণের পাশাপাশি স্থায়ী কমিটির বৈঠকে প্রথম ধাপের পৌরসভা নির্বাচনের দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়েছে।

দলীয় চূড়ান্ত প্রার্থীদের মধ্যে রাজশাহীর কাটাখালি পৌরসভায় মনোনয়ন পেয়েছেন জেলা বিএনপির সাবেক সংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল হক এবং পুঠিয়া পৌরসভায় বিএনপি নেতা মামুন খান।

নিজের মনোনয়নের বিষয়টি নিশ্চিত করে অধ্যাপক সিরাজুল হক বলেন, বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে সোমবার (৩০ নভেম্বর) দুপুরে ফোন করে আমাদের মনোনয়ন পাওয়ার বিষয়টি জানানো হয়েছে। দু-একদিনের মধ্যে ঢাকায় গিয়ে আমরা দলীয় প্রত্যায়ন পত্র নিয়ে আসবো।

উল্লেখ্য, এর দুদিন আগে নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা করা হয়। এতে কাটাখালি পৌরসভায় মনোনয়ন পান বর্তমান মেয়র আব্বাস আলী ও পুঠিয়ায় রবিউল ইসলাম রবি।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১ ডিসেম্বর ও মনোনয়নপত্র যাচাই-বাছাই ৩ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১০ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ১১ ডিসেম্বর। এর পরই শুরু হবে আনুষ্ঠানিক প্রচার। ২৮ ডিসেম্বর সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত ভোট চলবে। প্রতিটি পৌরসভাতেই ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট নেওয়া হবে।

 

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top