বাগমারায় বিজয়ী প্রার্থীকে ভোট দেওয়ায় কৃষককে কুপিয়ে জখম

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৬ মে ২০২৪ ১৭:৩৮; আপডেট: ২৫ জুন ২০২৪ ২৩:৫৬

প্রতীকী ছবি

রাজশাহীর বাগমারায় সদ্য অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী প্রার্থীকে ভোট দেওয়ায় হামলা চালিয়ে এক কৃষককে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে পরাজিত প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। ওই কৃষকের নাম গোলাম মোস্তফা। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, গোবিন্দপাড়া ইউনিয়নের রামপুরপাঁথার গ্রামের কৃষক গোলাম মোস্তাফা সদ্য অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট জাকিরুল ইসলাম সান্টুকে (ঘোড়া) প্রতীকে ভোট দেন। নির্বাচনে জাকিরুল ইসলাম সান্টু ৪৮ হাজার ৩২৪ ভোট পেয়ে বিজয়ী হন। অপরদিকে বাগমারা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক সরকার ওরুফে আর্ট বাবু (আনারস) প্রতীকে মাত্র ৪ হাজার ৩১৩ ভোট পেয়ে এবং জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসিমা আক্তার (মোটরসাইকেল) প্রতীকে মাত্র ২ হাজার ২৬৪ ভোট পেয়ে জামানত হারিয়েছেন।

কিন্তু নির্বাচনে বিজয়ী প্রার্থী অ্যাডভোকেট জাকিরুল ইসলাম সান্টুকে ভোট দেওয়ার কারণে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সিবুর মোড়ে একটি স্টলের সামনে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে ইস্পিন্ডিয়ারের নেতৃত্বে পরাজিত চেয়ারম্যান প্রার্থী নাসিমা আক্তারের ৪-৫ জন সমর্থক অতর্কিত হামলা চালায়। তারা গোলাম মেস্তফাকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে ও ছুরি দিয়ে মাথা, বুকে ও পেটে খুঁচিয়ে রক্তাক্ত জখম করে অজ্ঞান অবস্থায় পাকা রাস্তার ওপর ফেলে রেখে চলে যায়।

এ বিষয়ে থানার ওসি অরবিন্দ সরকার বলেন, কৃষকের ওপর হামলার ঘটনার খবর পাওয়ার পর হাটগাঙ্গোপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জকে বিষয়টি তদন্ত করে দেখার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top