নগদ টাকা-স্বর্ণলঙ্কার চুরি

আ’লীগের সভা থেকে ফিরে দেখলেন দুই বাড়িতে চোরের হানা

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী | প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২০ ২২:৪৩; আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ০২:৩০

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় আ’লীগের সভা উপলক্ষে বাড়ির লোকজনের অনুপস্থিতির সুযোগে চুরির ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। দুই বাড়ি থেকে সোনার গয়না, নগদ টাকা ও অন্যান্য আসবাবপত্র চুরি করে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকেলে উপজেলার কাজিপাড়া গ্রামে বাড়ির লোকজন আওয়ামী লীগের সমাবেশে যোগ দেয়ার কোনো এক সময় এ ঘটনা ঘটায় দুর্বৃত্তরা।

ভুক্তভোগি ঝর্ণা বেগম জানান, বিকেল ৪টার পর গ্রামের পাশে আওয়ামী লীগের সভায় গিয়েছিলেন তারা। বাড়ির মূল দরজায় তালা লাগানো ছিলো। সন্ধ্যার দিকে সভা শেষে বাড়িতে ঢুকে দেখেন ঘরের দরজার তালা ভাঙ্গা। ঘরে ঢুকে দেখেন ঘরের আসবাবপত্র, বিছানাপত্র এলোমেলো। আলমারী এবং বাক্সের তালা ভাঙ্গা। টিভি টেবিল থেকে মাটিতে। বাক্সের জিনিসপত্র এলোমেলো।

ভুক্তভোগি কাঁদতে কাঁদতে বলেন, বাড়ির দেয়াল টপকিয়ে চুরির ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। তার স্বামী দিনমজুর। অনেক কষ্ট করে টাকা জমিয়ে বড় মেয়ের জন্য সোনার গয়না বানিয়েছিলেন। বাক্স থেকে লাখ টাকার মতো সোনার গয়না, আলমারী থেকে নগদ দশ হাজার টাকা ও অন্যান্য আসবাবপত্র মিলে প্রায় দেড় লাখ টাকার মতো মালামাল নিয়ে গেছে দুর্বত্তরা। তার জমা করা সম্বল সব নিয়ে গেলো চোরের দল এই বলে আবার ভুক্তভোগি কাঁদতে থাকেন।

এ দিকে একই সময়ে একই পাড়ার জিয়ার রহমানের বাড়ি থেকে একই কায়দায় নগদ ৭ হাজার টাকা ও আসবাবপত্র চুরি করে দুর্বৃত্তরা।

ভুক্তভোগিরা জানান, এ ঘটনা আওয়ামী লীগ নেতাদের জানানো হয়েছে। তারা সহযোগিতার আশ্বাস দিয়েছেন। এছাড়া আইনী ব্যাবস্থার প্রস্তুতি নিচ্ছেন।

এ দিকে সাবেক ইউপি চেয়ারম্যান ও গোদাগাড়ী থানা আওয়ামী লীগ নেতা খাইরুল ইসলাম বলেন, চুরির বিষয়ে তিনি কিছু জানেন না। তাদের কিভাবে সাহায্য করা যায় বিষয়টি জেনে সাংগঠনিকভাবে সিধান্ত নেয়া হবে।

উল্লেখ্য, মঙ্গলবার বিকেলে উপজেলার কাজিপাড়া হাটে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন গোদাগাড়ী-তানোর আসনে সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

এনএস



বিষয়: গোদাগাড়ী


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top