সুসজ্জিত গাড়িতে করে চাকরিজীবনের বিদায়

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২০ ২৩:১৪; আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ০১:২০

চাকরিজীবন সমাপ্ত করে পিআরএল(অবসর উত্তর ছুটি) এ যাওয়া সহকর্মী পুলিশ সদস্যদের বিদায় বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষবারের মতো বাড়ি পৌঁছে দেয়ার মাধ্যমে বিদায় জানানো হয়েছে।

শনিবার (৫ ডিসেম্বর) এসআই (নিরস্ত্র) মো: তফিজ উদ্দীন ও এসআই (নিরস্ত্র) মো: আব্দুল মজিদ শেখকে কে এভাবেই আনুষ্ঠানিক বিদায় জানায় রাজশাহী জেলা পুলিশ।

এ প্রসঙ্গে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, শনিবার তাদের বিদায় বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষবারের মতো বাড়ি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার) মূলত তার উদ্যোগেই এমনটি করা হচ্ছে। পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার) তাদের ফুলেল শুভেচ্ছা জানান ও পরিবারের খোঁজখবর নেন। এ সময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন ।

বিদায়ী পুলিশ সদস্য দুইজন তাদের অনুভুতি প্রকাশ করতে গিয়ে বলেন, বিদায়বেলায় পুলিশ সুপারের উদ্যোগে এমন আনুষ্ঠানিক বিদায়ে আমরা অত্যন্ত গর্বিত ও সম্মানিত । এমন সম্মানজনক বিদায় পেয়ে তারা অশ্রুসিক্ত হয়ে যান এবং পুলিশ সুপার মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

প্রসঙ্গত, এসআই মো: তফিজ উদ্দিন দীর্ঘ ৩৯ বছর ও এস আই মো: আব্দুল মজিদ দীর্ঘ ৩৬ বছর পুলিশ বাহিনীতে চাকুরি শেষে আজ পিআরএল এ গেলেন।

এনএস



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top