মোহনপুরে আটক অধ্যক্ষকে চড় মারায় রক্তক্ষয়ী সংঘর্ষ!

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২৪ ২১:০৩; আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ০০:৫১

ছবি: সংগৃহীত

রাজশাহীর মোহনপুর উপজেলার ধুরইল ডিএস কামিল মাদ্রাসার অধ্যক্ষ দুরুল হোদাকে আটক করে থানা পুলিশ।

গতকাল সোমবার সকালে মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, গত ৫ আগস্ট একটি ক্যাফে ভাংচুর ও লুটপাট মামলায় অধ্যক্ষ দুরুল হোদাকে আটক করা হয়। এ মামলার ৫০ নম্বর আসামি অধ্যক্ষ দুরুল হোদা। প্রত্যক্ষদর্শীরা জানান, আটকের সময় পুলিশের সামনে অধ্যক্ষ দুরুল হোদাকে চড় মারেন মাদ্রাসার সহকারী মৌলভী এসএমএ রউফ।

চড় মারার ঘটনায় অধ্যক্ষ দুরুল হোদার আত্মীয়স্বজন ও পক্ষের লোকজন ধুরইল পুর্বপাড়া গ্রামের চড়মারা সহকারী মৌলভী এসএমএ রউফের উপর হামলা করে হাত-পা ভেঙে দেয়। এ হামলায় রউফের ছেলে নাহিদ হোসেন ও প্রতিবেশী হবির মন্ডলের ছেলে ইস্রাফিল গুরুতর আহত হন। তাদের বাড়ি ভাংচুর করা হয়।

পরে আহতদের উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক সহকারী মৌলভী এসএমএ রউফকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেকে) রেফার্ড করেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত রউফের অবস্থা আশংকাজনক বলে জানান চিকিৎসক।

অধ্যক্ষ দুরুল হোদার আত্মীয়স্বজন ও পক্ষের লোকজন দাবি করেন, তিনি রাজনীতির সাথে সম্পৃক্ত নয়। উনি একজন মাদ্রাসা অধ্যক্ষ। তিনি ৫ তারিখে এসে ক্যাফে ভাংচুর করবে এটি অবিশ্বাস্য।

উপজেলা জামায়াতের আমির অধ্যাপক আব্দুল আউয়াল আটক অধ্যক্ষ দুরুল হোদাকে দেখতে থানায় যান। তিনি জানান, অধ্যক্ষ দুরুল হোদা একজন ভালো মানুষ। তাকে আটকের খবর শুনে থানায় এসেছি। এঘটনায় তিনি দু:খ প্রকাশ করেন।

উল্লেখ্য, এর আগে অধ্যক্ষ দুরুদ হোদার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন সহকারী মৌলভী এসএমএ রউফ।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top