ধামইরহাটে সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত ও নারী শিক্ষার্থী আহত

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ২১:৪৬; আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ০৩:২৫

ছবি: সংগৃহিত

নওগাঁর ধামইরহাটে সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত এবং এক নারী শিক্ষার্থী আহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার নানাইচ মোড়ে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার গোলাপ বাজার থেকে ভটভটি যোগে দিনাজপুর জেলার রাণীরগঞ্জ হাটে গরু কেনার জন্য ব্যাপারীরা যাচ্ছিলেন।

ভটভটিটি ধামইরহাট-জয়পুরহাট সড়কের নানাইচ মোড়ে আসলে উত্তর দিক শাখা রাস্তা থেকে হ্যাপি বারু নাকে এক শিক্ষার্থী বাইসাইকেল নিয়ে প্রধান রাস্তায় ওঠলে তাকে বাঁচানোর জন্য ভটভটিটি রাস্তার পার্শে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এ সময় ভটভটির গরম পানি চালক সুজন (২২) এবং ভটভটির মালিকের ছেলে রাজিব হোসেন (১৫) এর গায়ে পড়ে।

গুরুতর আহতদের উদ্ধার করে জয়পুরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাজিব হোসেন মারা যায়। নিহত রাজিব হোসেন ভটভটির মালিক বাদশা হোসেনের ছেলে। তাদের বাড়ী চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার গোলাপ বাজার এলাকায়।

অপর দিকে আহত শিক্ষার্থী হ্যাপি বারু উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি রয়েছে। সে স্থানীয় জাহানপুর সিডিউল কাস্ট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। দুর্ঘটনার পর ভটভটিটি ব্যাপারী নিজ দায়িত্বে নিয়ে গেছে।

এব্যাপারে ধামইরহাট থানার নবাগত অফিসার ইনচার্জ মো. রাইসুল ইসলাম বলেন- ঘটনা জানার পর পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ দায়ের করেনি।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top