পুঠিয়ায় সরকারী কাজে বাধা দেয়ার অভিযোগে থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া | প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২০ ০০:৫৭; আপডেট: ৩ মে ২০২৪ ১৪:০৫

রাজশাহীর পুঠিয়ায় সরকারী কাজে বাধা ও হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় একজন ইউপি সদস্যসহ কয়েকজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়।

থানার মামলা সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফরিদুল ইসলাম ও তার সঙ্গে উপ-সহকারী প্রকৌশলী আব্দুল বাছেদ খন্দকার, কার্য-সহকারী জাহাঙ্গীর আলম কর্মসংস্থান কর্মসূচির প্রথম পর্যায়ের বেলপুকুর ইউনিয়নের প্রকল্প চলমান কাজ পরিদর্শনে আসেন। পরিদর্শনকালে ৫৫ জন উপকারভোগী সদস্যদের মধ্যে মাত্র ৪০ জন শ্রমিককে কাজে উপস্থিত পাওয়া যায়। বাকি ১৫ জন উপকারভোগী কর্মস্থলে অনুপস্থিত ছিলেন। এ সময় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সরকারি বিধি মোতাবেক অনুপস্থিত সদস্যদের হাজিরা প্রতিবেদন দেওয়ার কথা বললে ঘটনাস্থলে উপস্থিত আমজাদ আলীর ছেলে বাচ্চু (৫৫) এর নেতৃত্বে ১০ থেকে ১৫ জন উপকারভোগী তাকে আটক করেন। পরে তার মোটরসাইকেল কেড়ে নিয়ে আটক করে রাখে। পরে তিনি কৌশলে পুঠিয়া আসার পথে বেলপকুর রেলক্রসিং এলাকায় পৌঁছালে প্রকল্প সভাপতি মিন্টু মেম্বার তার সাথে অসৌজন্য মূলক আচরণ করেন।

এ ব্যাপারে বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীল হোসেন বলেন, গতকাল রাতে সরকারী কাজে বাধা দেয়ার একটা অভিযোগ পেয়েছি। বিষয়টি আমলে নিয়ে তদন্তকারী কর্মকর্তা কাজ করছেন। পাশাপাশি আসামীদের আটকের চেষ্টা চলছে।

এনএস



বিষয়: পুঠিয়া


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top