বাঘায় এতিম ও বৃদ্ধদের সম্মানে ছাত্রলীগের ইফতার 

লালন উদ্দীন, বাঘা | প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২১ ২১:৪৩; আপডেট: ৬ মে ২০২১ ২১:২৮

বাঘায় এতিম ও বৃদ্ধদের সম্মানে ছাত্রলীগের ইফতার 

বিভিন্ন সময়ে অসহায়দের পাশে দাঁড়াতে দেখা গেছে বাংলাদেশ ছাত্রলীগ। এবার সেই ধারাবাহিকতার অংশ হিসাবে (২৬ এপ্রিল) সোমবার এতিম শিশু ও বৃদ্ধদের সঙ্গে একদিনের ইফতার শেয়ার করলেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়।

মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এর সার্বিক সহযোগীতায়, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এর পক্ষ থেকে ও রাজশাহী জেলা ছাত্রলীগের সদস্য শাকিবুল ইসলাম রানা আয়োজনে সরেরহাট শিশু সদনে এতিম শিশু ও বৃদ্ধদের সম্মানে দোয়া ও ইফতার মহাফিলের আয়োজন করা হয়।

এ বিষয়ে মুঠোফোনে যোগাযোগ করা হলে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় বলেন, এতিম শিশু ও বৃদ্ধ মানুষদের জন্য আমাদের সামর্থ্য অনুসারে ভাগ করে নেই। আল্লাহ আমাদের সমস্ত প্রার্থনা গ্রহণ করুন। আমি মাঝে মাঝে এ ধরনের কাজ করতে চেষ্টা করি। আমি চাই আমার থেকে অনুপ্রাণিত করতেই আমি যখনই সুযোগ পাই কিছু করতে চেষ্টা করি। তারই অংশ হিসাবে এটুকু করা।

সোমবার সন্ধ্যায় ইফতার ও রাতের খাবার দেওয়া হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি পক্ষ থেকে শিশু ও বৃদ্ধদের এই ইফতার ও রাতের খাবার দেওয়া হয়। এতিমখানাটি হলো রাজশাহী জেলার বাঘা উপজেলার সরেরহাট শিশু সদন। ইফতারের আগে জেলা ছাত্ররীগের সদস্য শাকিবুল ইসলাম রানা উপস্তিত থেকে এতিম শিশু ও বুদ্ধদের হাতে খাবার তুলে দেন। ইফতারের খাবার ছিল খেজুর, বেগুনি, ছোলা, মুড়ি,পেঁয়াজু, জিলাপি, আপেল, ফুট ড্রিংক, খিচুরি। এর সঙ্গে রাতে খাবার হিসাবে দেওয়া হয় বিরিয়ানি। ইফতারের আগে মোনাজাত অনুষ্ঠিত হয়। সরেরহাট শিশু সদনে ২শত ৫০ জন শিশু ও বৃদ্ধ উপস্তিত ছিল। এ সময় উপস্তিত ছিলেন গড়গড়ি ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, জেলা ছাত্রলীগের সমাজ কল্যাণ সম্পাদক মারুফ মন্ডল, ও আগামীতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী শাকিবুল ইসলাম রানাসহ জেলা , উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগ নেতা ও কর্মী বৃন্দরা। 

 

 

 

 

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top