নগরীতে অটোরিক্সা চালক হত্যা রহস্য উদঘাটন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২১ ১৮:১৩; আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ১৮:১৪

রাজশাহী মহানগরীতে কাশিয়াডাঙ্গা থানা এলাকায় ব্যাটারি চালিত অটোরিক্সা চালক হত্যার মামলার রহস্য উদঘাটন। ঘটনার সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।
পুলিশ জানায়, গত ২৪ ফ্রেবুয়ারি ২০২১ রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার বড় পুকুরিয়া এলাকায় পরিত্যক্ত অবস্থায় ব্যাটারিবিহীন একটি অটোরিক্সা পাওয়া যায়। পরে জানা যায় উক্ত অটোরিক্সার মালিক গুড়িপাড়া গ্রামের মোসাঃ খদিজা বেগম এবং চালক কাশিয়াডাঙ্গা থানার বসরী গ্রামের মোঃ চাঁন মিয়ার ছেলে শমসের। গত ২৫ ফেব্রুয়ারি মোঃ চাঁন মিয়া থানায় অভিযোগ করেন যে, ২৪ ফ্রেবুয়ারি রাত ৯ টায় মোঃ সাগর (২৫), মোঃ সাগর (২২), মোঃ সোহেল (২৩), আব্দুর রাজ্জাক (৪২) মিলে তার ছেলের অটোরিক্সা ভাড়া করে গেলেও আর ফিরে আসেনি। উক্ত অভিযোগের প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানায় একটি অপহরণ মামলা রুজু হয়। পরে আসামীদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করে। এসময় তাদের দেয়া তথ্য নগরীর বিভিন্ন মোড়ের ভিডিও ফুটেজ যাচাই বাচায় করে পুলিশ। পরে গত ১ মার্চ রাজশাহী জেলার গোদাগাড়ী থানার কাঁকনহাট রোড সংলগ্ন পল্লী বিদ্যুৎ পাওয়ার হাউজের ডোবার কচুরী পানার ভিতর হতে অটো চালক সমশেরের লাশ উদ্ধর করে পুলিশ। এসময় অপহরণ মামলা হত্যা মামলায় রুপ নেয়।
পরবর্তীতে পুলিশ মোঃ রাশেল (২১)কে তার পূর্ব রায়পাড়ার নিজ বাড়ী হতে হত্যাকান্ডে ব্যবহৃত চাকু ও অটোরিক্সা খোলার সরঞ্জামাদীসহ গ্রেফতার করে। পরে হত্যার সাথে জড়িত মোঃ তারেক (২১) নামের আরেকজনকে গ্রেফতার করে পুলিশ। এই মামলায় বিভিন্ন সময় মোট ৫ জনকে গ্রেফতার করা হয়।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top