‘চোর’ পেটানো মামলায় দু’জন আটক

বাঘা প্রতিনিধি | প্রকাশিত: ১ মে ২০২১ ০৩:১৫; আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ১০:৩৬

ফাইল ছবি
রাজশাহীর বাঘায় জল মটার চুরির অভিযোগে তিন জনকে গাছে বেধে নির্যাতন করা হয়। সেই নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় দুই জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯-এপ্রিল)  রাতে মোহদীপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। 
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, চলতি মাসের ২৪ তারিখ উপজেলার মহদিপুর এলাকায় চোর সন্দেহে তিনজনকে গাছে বেধে নির্যাতন করার ঘটনা ঘটে। এটি বিভিন্ন গনমাধ্যমে প্রকাশ হলে  আমরা উভয় পক্ষকে থানায় ডেকে মামলা নেই। এ মামলায় বৃহস্পতিবার রাতে বাদী আইযুব আলীর ভাই মোখলেসুর রহমান এবং চুরির দায়ে অভিযুক্তদের মধ্যে শহিদুল ইসলামকে আটক করি। পরে জিঙ্গাসাবাদে শহিদুল ইসলাম চুরির সত্যতা স্বীকার করেন। অপরদিকে আইন হাতে তুলে গাছে বেধে চোর পেটানোর অভিযোগে মটার মালিকের ভাই মোখলেছুরকে জেল হাজতে প্রেরণ করা হয়।
 
প্রসঙ্গত, উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মহদিপুর গ্রামের আজিজুল হকের ছেলে আয়ুব আলীর বাড়ির আঙ্গিনায় জল মটার বসানো ছিল। এই জল মটারটি চুরির অভিযোগে বারশতদিয়াড় গ্রামের টুলু হোসেনের ছেলে দুলু হোসেন (৩০), হেলালপুর গ্রামের সারাত আলীর ছেলে মাইদুল ইসলাম (৪০) ও মহদিপুর গ্রামের জান মোহাম্মদের ছেলে সাইদুল ইসলামকে (৪৫) ধরে এনে গাছের সাথে বেধে নির্যাতন করা হয়। যার সত্যতা স্বীকার করেন মটার মালিক আযুব আলীর ভাই মোখলেসুর রহমান।
 
 
 
 
 
এসকে
 


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top