প্রকৃতি ও জীবন সংগঠনের উদ্যোগে বাঘায় দুস্থদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

বাঘা প্রতিনিধি | প্রকাশিত: ২ মে ২০২১ ২১:১৭; আপডেট: ৬ মে ২০২১ ২১:২৯

ত্রাণসামগ্রী বিতরণ। ছবি- প্রতিনিধি
করোনা মহামারিতে রাজশাহীর বাঘায় প্রকৃতি ও জীবন নামে একটি বেসরকারি সংগঠনের পক্ষ থেকে দুস্থদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (২ মে) সকালে উপজেলার তেঁথুলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ২৫০ জন দুস্থের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়। 
 
স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার বাউসা ইউনিয়নের তেথুলিয়া এলাকায় ভ্যাগাবন্ড নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন রয়েছে। যারা ২০০২ সাল থেকে দেশের বিভিন্ন পরিস্থিতি মোকাবেলাসহ মানব কল্যাণে কাজ করে যাচ্ছেন। আর এ সকল কাজে তাঁদের সহায়তা করে থাকেন  প্রকৃতি ও জীবন নামে অপর একটি সংগঠন। 
সেই ধারাবাহিকতায় করোনা মোকাবেলা-সহ পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে রবিবার বেলা ১১টায় ২৫০ জন হতদরিদ্রের মাঝে-চাল, ডাল, আলু, পেঁয়াজ, সয়াবিন, লবন, সেমাই, চিনি ইত্যাদি ত্রাণসামগ্রী বিতরণ করেন তারা। 
এ সময় বক্তব্য রাখেন, ভ্যাগাবন্ড সংগঠনের সভাপতি  শামসুল আলম, সাধারণ সম্পাদক জার্জিস মাস্টার, স্থানীয় ইউপি চেয়ারম্যার শফিকুর রহমান শফিক, বাইসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  সাইফুল ইসলাম টগর, প্রভাষক লিটন আলী, ফিরোজ আহম্মেদ, তেঁথুলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আওয়াল সাবর, বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, ইউপি সদস্য মোহাম্মদ আলী, সাবেক ইউপি সদস্য নাজিম উদ্দীন,  সংগঠনের সদস্য জামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন প্রমুখ।
 
 
 
 
এসকে

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top