বাঘায় বাড়ি বাড়ি গিয়ে ঈদসামগ্রী বিতরণ পত্রিকা বিক্রেতার

বাঘা প্রতিনিধি | প্রকাশিত: ৪ মে ২০২১ ২১:০৯; আপডেট: ১৮ জুন ২০২১ ০৯:২৭

ছবি-রাজটাইমস

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রিপন আলী। তিনি নিজেই একজন দরিদ্র। পত্রিকা বিক্রি করেন। তারপরও অতিদরিদ্রদের পাশে দাঁয়িছেন তিনি। নিজের টাকায় অর্ধশতাধিক অসহায় মানুষের মাঝে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করেছেন তিনি। সোমবার (৩ মে) সকালে তিনি বাড়ি বাড়ি গিয়ে এগুলো বিতরণ করেন। ঈদ খাদ্য সামগ্রীর মধ্য ছিল ৪০০ গ্রাম চিনি, ২৫০ গ্রাম সেমাই, এক প্যাকেট দুধ।

এ বিষয়ে আড়ানী পৌর বাজারের তুহিন হার্ডওয়ারের মালিক তুহিন আহম্মেদ বলেন, রিপন আলী পেশায় একজন পেপার বিক্রেতা। তিনি প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জাতীয় ও স্থানীয় পত্রিকা নিয়ে মানুষের দ্বারে পৌছেন। সেই রিপন একজন দরিদ্র হয়েও ঈদ সামগ্রী নিয়ে অতিদরিদ্র মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছেন। তাঁর এ কাজ প্রশংসাযোগ্য। আমার কাছে খুব ভাল লেগেছে। দেশের এমন পরিস্থিতিতে রিপনের মতো আমাদের সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত।
এ বিষয়ে রিপন আলী বলেন, করোনাভাইরাসের কারণে দরিদ্র, অসহায় মানুষরা অনেক কষ্টে আছে। আমি একজন সাধারণ পেপার বিক্রেতা হিসেবে, সেই কষ্ট অনুভব করতে পেরেছি। তাই তাদের কষ্ট দেখে আমি একজন দরিদ্র হয়েও অতিদরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি।

 

 

এসকে

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top