বাঘায় স্বরাষ্ট্রমন্ত্রীর শীলসহ প্রতারক আটক

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২১ মে ২০২১ ০০:৩৯; আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ০৩:১৪

আটককৃত প্রতারক।

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

স্বরাষ্ট্রমন্ত্রীর শীলসহ শামিম ওসমান নামে এক যুবককে আটক করেছে রাজশাহী র‌্যাব-৫ এর একটি দল। গোপন সংবাদের ভিক্তিতে পুঠিয়ার বানেশ্বর এলাকা থেকে বুধবার (১৮ মে) রাতে তাকে আটক করা হয়।

শামিম বাঘা উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের কিশোরপুর বিলপাড়া গ্রামের শামসুল ইসলামের ছেলে ।

স্থানীয় লোকজন জানান, শামিম ওসমান নিজেকে দীর্ঘদিন থেকে দূর্নীতি, মাদক ও ইফটিজিং প্রতিরোধ কমিটির রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি পরিচয় দিয়ে আসছেন। এ ছাড়াও সরকারের উর্ধতন কর্তৃপক্ষের সাথে তার সু-সম্পর্ক ও যোগাযোগ রয়েছে বলে এলাকায় প্রভাব বিস্তার করতেন। তাকে অত্র এলাকার সবাই তৃপল ৯৯৯ শামিম নামে চেনে-জানে।

স্বরাষ্ট্রমন্ত্রীর শীলসহ লোকজনের সাথে নানা রকম প্রতারণার অভিযোগে সর্বশেষ বুধবার রাতে পুঠিয়া উপজেলার বানেশ্বর এলাকা থেকে রাজশাহী র‌্যাব-৫ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সোহরাওয়ার্দী জানান, শামিম ওসমান এর বাড়ী বাঘার সীমান্ত এলাকার কিশোরপুর বিলপাড়া গ্রামে। এলাকাবাসীরা তাকে তৃপল (৯৯৯) শামিম নামে চেনে। 

এদিকে নাম প্রকাশ না করার শর্তেবাঘা থানা পুলিশের একটি মুখপাত্র এবং পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ জানান, শামিম স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশ প্রশাসনের কাছে মাঝে মধ্যে নানা তদবির নিয়ে আসতো। এ ক্ষেত্রে তার তদবির না শুনা হলে সে বিভিন্ন দপ্তরে মানুষকে হয়রানী করার লক্ষ্যে নামে-বে নামে অভিযোগ লিখে পাঠাতো।

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top