বাঘায় দু’পক্ষের পাল্টাপাল্টি হামলায় পৃথক দুটি অভিযোগ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২১ মে ২০২১ ০১:২৪; আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ০৩:১৪

ফাইল ছবি

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

রাজশাহীর বাঘায় নারী ঘটিত ঘটনায় দু’পক্ষের পাল্টাপাল্টির হামলায় পৃথক দুটি অভিযোগ দায়ের করা হয়েছে। এক পক্ষ পৌর কাউন্সিলরের নের্তৃত্বে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর অভিযোগ করেন। অপর পক্ষ মেয়ের খোঁজ নিতে গিয়ে হামলা করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। বুধবার (১৯ মে) পৃথক এই অভিযোগ দুটি দায়ের করেন। তবে এই ঘটনায় এলাকায় উভয়ের মধ্যে উত্তেজনা অবস্থা বিরাজ করছে।

জানা যায়, উপজেলার আড়ানী পৌরসভার চকরপাড়া গ্রামের জহুরুল ইসলাম রব্বেলের মেয়ে (১৫) প্রাইভেট পড়ার নাম করে রোববার (১৬ মে) দুপুরে বাড়ি থেকে বের হয়। পরে তাকে খোঁজ করে না পেয়ে নুরনগর (খয়েরমিল) গ্রামের হিরো উদ্দিনের ছেলে তানভির আহম্মেদ রুহানকে সন্দেহ করে মেয়ের পরিবার।

বিষয়টি নিয়ে মেয়ের পরিবারের লোকজন মঙ্গলবার সন্ধ্যায় হিরো উদ্দিনের বাড়িতে যায়। এ সময় উভয়ের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে হিরো উদ্দিনের বাড়িতে হামলা করেন মেয়ের পরিবারের লোকজন । এই হামলায় পৌর কাউন্সিলর লিটনের নেতৃত্বে বাড়ি ভাংচুর, নগদ টাকা, স্বর্ণালংকার, মালামাল লুট করে নিয়ে যায় বলে হিরো উদ্দিন অভিযোগে উল্লেখ করেন।

অপর দিকে জহুরুল ইসলাম রব্বেলের মেয়ে কোথায় আছে জানতে গেলে হিরো উদ্দিনরা একত্রিত হয়ে হামলা চালায় বলে অভিযোগে উল্লেখ করেন।

হিরো উদ্দিনের পক্ষে আহত হয়েছেন-আবদুল করিম প্রামানিক, ইকবাল হোসেন, সানোরা বেগম, রফিকুল ইসলাম, নাহিদ হোসেন, লালন উদ্দিন। অপর দিকে জহুরুল ইসলাম রব্বেলের পক্ষে আহতরা হলেন-রুমেল আলী, রুবেল আলী, শাওন আলী, সাজেদুল ইসলাম, আলাউদ্দিন।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

  • এসএইচ

 

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top