মসজিদ মিশন একাডেমীর শিক্ষক-কর্মচারীদের বিবৃতি

বিজ্ঞাপন | প্রকাশিত: ১৮ আগস্ট ২০২০ ২৩:০৬; আপডেট: ১৮ আগস্ট ২০২০ ২৩:১৮

আমরা মসজিদ মিশন একাডেমীর শিক্ষক-কর্মচারী দৃঢ় প্রত্যয়ের সাথে ঘোষণা করছি যে, রাজশাহী-২ আসনের সংসদ সদস্য জনাব ফজলে হোসেন বাদশাহ গত ১০-০৮-২০২০ ইং. তারিখ এক সংবাদ সম্মেলনে শিক্ষকদের সম্পর্কে যেসব নেতিবাচক মন্তব্য করেছেন তা আমাদের মহান শিক্ষকতা পেশায় আঘাত করেছে। আমরা তাঁর মতো একজন দায়িত্বশীল সংসদ সদস্য’র কাছ থেকে এ ধরণের বক্তব্য আশা করিনি।

আমাদের জানামতে অত্র একাডেমীর কোন কোন শিক্ষক নিজস্ব রাজনৈতিক মতাদর্শে বিশ্বাসী হলেও কেউ দেশ ও সমাজবিরোধী কোন ধরণের কার্যক্রমের সাথে সম্পৃক্ত নন। সুতরাংজঙ্গি তৎপরতার কোন প্রশ্নই ওঠে না। এছাড়া প্রতিষ্ঠানের কোন শিক্ষকের নামে মামলা থাকলেও তা রাজনৈতিক বা তার ব্যক্তিগত বিষয় বলে আমরা মনে করি। এক্ষেত্রে কেউ দোষী সাব্যস্ত হলে আইন তার নিজস্ব গতিতে যথাযথ ব্যবস্থা নিবে।

মসজিদ মিশন একাডেমীর শিক্ষক-কর্মচারী হিসেবে প্রত্যেকেই নিজ নিজ কর্মদক্ষতা ও মেধা দিয়ে প্রতিষ্ঠানটিকে নগরীর অন্যতম একটি সেরা শিক্ষা প্রতিষ্ঠানে উন্নীত করেছেন। অত্র একাডেমী থেকে পাশ করা হাজার হাজার দেশপ্রেমিক, যোগ্য ও চরিত্রবান ছাত্র-ছাত্রী দেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন।
সুতরাং কারও ভুল তথ্য দ্বারা প্ররোচিত না হয়েরাজশাহীর ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানের স্বাভাবিক শিক্ষা কার্যক্রম চলমান রাখতেমাননীয় সংসদ সদস্যসহ সংশ্লিষ্ট সকলের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।

শিক্ষক-কর্মচারীর পক্ষে
মো: আমিনুল ইসলাম
সহকারী প্রধান শিক্ষক
মসজিদ মিশন একাডেমী, বড়কুঠি রাজশাহী।

(বিজ্ঞাপন: 04-2020)

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top