অস্থায়ী বহিস্কার আড়ানীর পৌর মেয়র

বাঘা প্রতিনিধি, রাজশাহী | প্রকাশিত: ১৩ জুলাই ২০২১ ২২:৪৩; আপডেট: ১৩ জুলাই ২০২১ ২২:৪৫

মেয়র মুক্তার আলী

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার সেই বিতর্কিত মেয়র মুক্তার আলী কে মেয়র পদ থেকে অস্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের দেয়া এক বিজ্ঞপ্তিতে এই আদেশ দেয়া হয়েছে বলে সোমবার (১২ জুলাই) নিশ্চিত করেন বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা।

উল্লেখ্য, গত ৯ জুলাই গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আলমের নেতৃত্বে পুলিশের একটি টিম পাবনা জেলার ঈশ্বরদী থানার পাকশী এলাকায় রাতভর অভিযান চালিয়ে ভোর পাঁচটার দিকে আড়ানী পৌর মেয়র মুক্তার আলীকে গ্রেফতার করেন।

এ ঘটনার দুই দিন পূর্বে আড়ানী পৌর এলাকার বাসিন্দা ও পল্লী চিকিৎসক মনোয়ার হোসেন মজনু (৫০) কে তার বাড়িতে গিয়ে মারধর করেন মেয়র মুক্তার আলী ও তার কয়েকজন সাঙ্গ-পাঙ্গ।

এ ঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ রাতে মুক্তার আলীর বাড়িতে আভিযান পরিচালনা করেন। এ অভিযানে তার নিজ শয়ন ঘরের আলমারির ড্রয়ার থেকে ৯৪ লক্ষ ৯৮ হাজার নগদ টাকা একটি বিদেশী পিস্তল, একটি সাটার গান, দুটি বন্দুক, ৪৩ রাউন্ড তাজা গুলি এবং সাতপুরি হেরোইন, ১০ গ্রাম গাঁজা ও ২০ পিচ ইয়াবা জব্ধ করা হয়



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top