রাজশাহী রেঞ্জে একাধিক পুরস্কার বাঘা থানা পুলিশের

বাঘা প্রতিনিধি | প্রকাশিত: ১৪ আগস্ট ২০২১ ০০:০৯; আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ০৩:৩৩

ছবি-প্রতিনিধি

মামলা নিস্পত্তি, পরোয়ানা তামিল, প্রসিকেশন দাখিল, মাদক উদ্ধার, পুলিশের আচরণ ও সততা, মামলার ক্লু-উদঘাটন ইত্যাদি বিষয়ে সাফল্য অর্জন করে চলেছে রাজশাহীর বাঘা থানা পুলিশ। তাঁরা গত মাসে একাধিক পুরস্কারে ভূষিত হয়েছেন। ঠিক একইভাবে এবার রাজশাহী রেঞ্জে একাধিক শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন।

সূত্রে জানা গেছে,  গত ১১ আগস্ট রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সভায় বিভাগের 8টি জেলার পুলিশ সুপাররা অংশগ্রহণ করেন। এর মধ্যে রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ বিভাগে সার্বিক কার্যক্রম মূল্যায়নে জুলাই মাসে শ্রেষ্ঠত্ব অর্জন করে পুরস্কার গ্রহন করেন। আর এ পুরস্কার তুলে দেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আবদুল বাতেন।

এদিকে জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম জানান, বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স প্রবর্তিত অভিন্ন মানদণ্ডে দেশের সকল পুলিশ ইউনিট ও পুলিশ সদস্যদের বিভিন্ন ক্যাটাগরিতে মূল্যায়ন করা হচ্ছে। এদিক থেকে রাজশাহীর জেলার মধ্যে ভালো অবস্থানে রয়েছে বাঘা থানা পুলিশ। তাঁর দেয়া তথ্য মতে, গত জুলাই মাসে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন রাজশাহীর বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম। অপরদিকে, রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হয়েছেন একই থানায় কর্মরত মোয়াজ্জেম হোসেন।

এছাড়াও এ থানা থেকে উদ্ধার সংক্রান্ত শ্রেষ্ঠ পুরস্কার পেয়েছেন থানার উপ-পরিদর্শক (এস.আই) রবিউল ইসলাম, মামলা তদন্তে পুরস্কার পেয়েছেন (এস.আই) তৈয়ব এবং ওয়ারেন্ট তামিলে শ্রেষ্ঠ হয়েছেন এ.এস.আই আব্দুল মালেক।

এর আগে জেলা মাসিক কল্যাণ সভায় সার্বিক বিষয়ে একটানা তৃতীয় বার পুরস্কৃত হন বাঘা থানা পুলিশের এস.আই লুৎফর রহমান।

তিনি সম্প্রতি অন্য থানায় বদলি হয়েছেন বলে নিশ্চিত করেন বাঘা থানার নবাগত অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন। তিনি এক সাক্ষাতকারে স্থানীয় গণমাধ্যম কর্মীদের বলেন, পূর্বের ওসির ন্যায় আগামীতে নানা বিষয়ে আমিও সাফল্য অর্জন করবো ইনশাল্লাহ। এ জন্য তিনি সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।

 

 

এসকে



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top