শোক দিবসে কারিতাস রাজশাহী অঞ্চলের আলোচনা সভা ও খাবার বিতরণ

নিজস্ব সংবাদদাতা | প্রকাশিত: ১৬ আগস্ট ২০২১ ০১:১৬; আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ০১:২৭

শোক দিবসে কারিতাস রাজশাহী অঞ্চলের খাবার বিতরণ

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আজ রবিবার (১৫ আগস্ট) দুপুরে রাজশাহীতে নগরীর মহিষবাথান এলাকায় কারিতাস রাজশাহী অঞ্চলের সকল কর্মী-কর্মকর্তার স্বেচ্ছা অনুদানে পথশিশু, প্রবীণ ও বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতির আসন অলংকৃত করেন কারিতাস রাজশাহী অঞ্চলের আঞ্চলিক পরিচালক মি: সুক্লেশ জর্জ কস্তা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেভা: ফাদার ইম্মানুয়েল কানন রোজারিও, ভিকার জেনারেল, রাজশাহী ধর্মপ্রদেশ ও পাল পুরোহিত, উত্তম মেষ পালক ক্যাথিড্রাল ধর্মপল্লী, রাজশাহী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিক ৫নং ওয়ার্ড এর কাউন্সিলর মো: কামরুজ্জামান কামরু।

এছাড়াও কারিতাস বাংলাদেশের নির্বাহী পরিচালক মি: সেবাস্তিয়ান রোজারিও ভার্চুয়ালভাবে যুক্ত হয়ে পথশিশুদের উদ্দেশ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবদ্দশায় যে গুরুত্বপূর্ণ কাজগুলো করেছেন তা তুলে ধরেন। তিনি প্রতিটি পথশিশুর নিজস্ব বাড়ি, সম্মানজনক কর্মসংস্থান এবং মর্যাদার সাথে জীবন যাপন করবেন বলে প্রত্যাশা রাখেন।

সভায় অতিথিবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৬ তম শোক দিবস উপলক্ষে শোক প্রকাশ করেন। তারা শিশুদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্ম বিষয়ে আলোচনা ও জানার জন্য উদ্বুদ্ধ করেন। আলোচনা শেষে ২৫০ জন পথশিশু, ৫০ জন বিশেষ চাহিদা সম্পন্ন শিশু এবং ৫০ জন প্রবীণ ব্যক্তি সর্বমোট ৩৫০ জনকে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top