বয়স্ক লোকদের হুইল চেয়ার দিলেন বাঘা উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৪ আগস্ট ২০২১ ০১:০০; আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৯:২২

বাঘা উপজেলা চেয়ারম্যানের বয়স্কদের মাঝে হুইল চেয়ার বিতরণ।

হাঁটতে অক্ষম বয়স্ক ও অতিদরিদ্র এমন মানুষদের পাশে দাঁড়িয়েছেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক এড. লায়েব উদ্দিন লাভলু। তিনি নিজ বাঘার অতিদরিদ্র, কর্মহীন, দিনমজুর, বয়স্ক মানুষদের জন্য মানবিক সহায়তার হাত বাড়িয়ে ক্রয় করেছেন ২০ টি হুইল চেয়ার।

হুইল চেয়ার পেয়েছেন দক্ষিন মিলিক বাঘা গ্রামের আমিন সরকার ও বেলাল হোসেন, শাহানুর রহমান শানু বানিয়ে পাড়া, সাজেদুর রহমান পিপলু সড়কঘাট ও বাসস্ট্যান্ড এলাকার মুঞ্জুর কাদের। এমন সহযোগিতা পেয়ে আনন্দিত তারা।

তারা বলেন, বয়সের ভারে অনেকটা অসহায় হয়ে পড়েছি। একটি হুইল চেয়ারের খুব প্রয়োজন ছিলো। কিন্তু করোনা মহামারিতে সংসারের অবস্থা ভাল যাচ্ছে না। এ দিক থেকে মনের ইচ্ছে পূরণ করলো আমাদের উপজেলা চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক এড. লায়েব উদ্দিন লাভলু। আমরা তাঁর প্রতি কৃতজ্ঞ ।

এ বিষয়ে বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. লায়েব উদ্দিন লাভলু বলেন, আমার কাছে যেটা মনে হয়েছে, মাঝে মধ্যে সরকারি এবং বে-সরকারী ভাবে কিছু সংগঠন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করে থাকেন। এ দিক থেকে বয়স্ক এবং বৃদ্ধ মানুষ গুলোর কথা কেউ ভাবেন না। তাই বৃদ্ধ এবং বয়স্ক মানুষদের কথা চিন্তা করে আমি এই উদ্যোগ টি নেই। আমি চাই সমাজের সকল মানুষ ভালো থাকুক।

এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা কামাল হোসেন, সাবেক ছাত্রনেতা অধ্যাপক সানোয়ার হোসেন, সাবেক সভাপতি বাঘা উপজেলা ছাত্রলীগ সানোয়ার হোসেন সুরুজ, জালাল উদ্দীন মাস্টার, প্রমুখ।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top